অনিবার্য কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ শাবিপ্রবি

0
193

%e0%a6%a4%e0%a6%95%e0%a6%97%e0%a6%b9%e0%a6%95%e0%a6%97%e0%a6%b9স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকা:শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিবাদমান গ্রুপগুলোর মধ্যে সংঘর্ষের পর উদ্ভুত পরিস্থিতির কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

বুধবার সকাল সোয়া ১০টার দিকে রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক  অফিস আদেশে বলা হয়, অনিবার্য কারণে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।

ক্যাম্পাসে যেকোনো ধরনের সভা, সমাবেশ, মিছিল ও স্লােগান নিষিদ্ধ করা হয়েছে। এদিকে রেজিস্ট্রার স্বাক্ষরিত আরো দুটি পৃথক আদেশে আগামী ১ জানুয়ারি পর্যন্ত ছাত্রদের তিনটি আবাসিক হল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয় এবং পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বহাল রাখার কথাও বলা হয়েছে এ অফিস আদেশে।

প্রসঙ্গত, মঙ্গলবার অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান সমর্থিত গ্রুপকে সহসভাপতি আবু সাঈদ আকন্দ, অঞ্জন রায় ও যুগ্ম-সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ সমর্থিত সম্মিলিত গ্রুপ ধাওয়া দিয়ে হল দখলে নেয়।
ক্যাম্পাস ও হল বন্ধ ঘোষণা করায় ছাত্ররা বাড়ি যেতে শুরু করেছে। তবে ছাত্রী হল বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানা যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here