অনুশীলনে ধোনির চোট

0
98

Dhoni-mirpur-21-06-15

ক্রীড়া প্রতিবেদক, সময় সংবাদ বিডি :

আগামী বুধবার এশিয়া কাপের মূল পর্বের উদ্বোধনী ম্যাচে ভারতের প্রতিপক্ষ বাংলাদেশ। কিন্তু তার দুদিন আগে অধিনায়কের চোট দুশ্চিন্তায় ফেলে দিয়েছে ‘টিম ইন্ডিয়া’কে। অনুশীলনের সময় পিঠের পেশিতে টান পড়েছে মহেন্দ্র সিং ধোনির।

রোববার রাতে ঢাকায় পৌঁছানোর পর সোমবার ভারতীয় দলের সঙ্গে অনুশীলন করছিলেন ধোনি। কিন্তু চোটের কারণে অনুশীলনের পুরো সময় মাঠে থাকতে পারেননি একমাত্র অধিনায়ক হিসেবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুটো বিশ্বকাপই জয় করা ‘এমএসডি’।

এক বিবৃতিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব অনুরাগ ঠাকুর জানিয়েছেন, ‘আজ ঢাকায় অনুশীলনের সময় ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক এমএস ধোনির পিঠের পেশিতে টান পড়েছে। আসন্ন এশিয়া কাপে বিকল্প উইকেটরক্ষক হিসেবে পার্থিব প্যাটেলের নাম ঘোষণা করেছে সর্বভারতীয় নির্বাচন কমিটি।’ ধোনি প্রথম ম্যাচে খেলতে পারবেন কি না, তা অবশ্য জানাতে পারেননি বিসিসিআই সচিব।

অনেক সম্ভাবনা নিয়ে শুরু করলেও পার্থিব প্যাটেলের ক্যারিয়ার বিকশিত হতে পারেনি। চার বছর আগে সর্বশেষ ওয়ানডে খেলা এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঘরোয়া ক্রিকেটে অবশ্য ভালোই খেলেছেন এ মৌসুমে। দুটো টুর্নামেন্টে একটি করে শতক করেছেন তিনি। তারই পুরস্কার পেয়ে অনেক দিন পর জাতীয় দলে ফিরলেন ৩০ বছর বয়সী পার্থিব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here