অনুশীলনে ব্যাস্ত দেশের প্রায় অর্ধশত তরুন সংসদ সদস্য

0
226

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিভিন্ন গ্রুপে অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন দেশের প্রায় অর্ধশত তরুণ বর্তমান সংসদ সদস্য।

প্রথমবারের মত ক্রিকেট বিশ্বকাপের পাশাপাশি বাংলাদেশসহ ১০ টি দেশের সংসদ সদস্যদের নিয়ে আলাদা একটি টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস।

বিশ্বকাপ চলা কালে ৯ থেকে ১৩ জুলাই চার দিনব্যাপী সংসদ সদস্যদের নিয়ে এই ক্রিকেট টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস আয়োজিত উক্ত টুর্নামেন্টে অংশ নিবেন, বাংলাদেশসহ স্বাগতিক ইংল্যান্ড, ভারত, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, পাকিস্তান, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান।

আর মাত্র ৩৪ দিন পর শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় আসর বিশ্বকাপের। এবার ইংল্যান্ডের মাটিতে হবে বিশ্বকাপের ১২তম আসর।

তাই এই আসরে অংশ নিতে যাওয়া দেশগুলো ১৫ সদস্যের দল ঘোষণার পাশাপাশি প্রস্তুতি প্রক্রিয়া শুরু করেছে।

এদিকে খেলোয়াড়দের পাশাপাশি নিজেদের তৈরি করতে ভুলেননি বাংলাদেশের তরুন সংসদ সদস্যরাও। এরই মধ্যে তারাও অনুশীলনে ব্যাস্ত হয়ে পরেছেন। শুরু করেছেন নিজেদের প্রস্তুতি প্রক্রিয়া। তবে বাংলাদেশের সংসদ সদস্যদের অনুশীলন শেষে যারা ভালো খেলবে তাদেরকে নিয়ে চুড়ান্ত দল গঠন করা হবে।

এ প্রসঙ্গে বাংলাদেশের পক্ষে প্রস্তুতি নেয়া রাজশাহী-৩ আসনের বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিন জানান, ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস আয়োজিত টুর্নামেন্টে অংশ নিতে আমরা অনুসিলন করছি। এবং আশা করছি অন্যান্য দেশের তুলোনায় আমরা অনেক ভালো খেলব।

এসময় তিনি আরও বলেন, এই টুর্নামেন্ট ১০ টি দেশের মধ্য সম্পর্ক উন্নয়নে সার্বিক সহায়তা করবে। এবং ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে’র সঙ্গে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখার সুযোগ রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here