অবশেষে সমঝোতায় শাকিব-অপুর মিলমিশ

0
196

জোড়া লাগছে শাকিব-অপুর সংসারস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকা:অবশেষে সমঝোতায় এলেন ঢাকাই সিনেমার কিং খান শাকিব। তিনি স্ত্রী-সন্তানকে স্বীকার করে বলেছেন, ‘চিত্রনায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। গতকাল আমি রাগের মাথায় গণমাধ্যমে অনেক কথা বলেছি।’

এ ব্যাপারে অপু বিশ্বাস জানান, তিনি যা কিছু করেছেন নিজের সামাজিক স্বীকৃতি আর সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেেই করেছেন। কেউ ষড়যন্ত্র করে তাকে দিয়ে কিছু করাননি।

প্রসঙ্গত, গতকাল সোমবার একটি বেসরকারি স্যাটেলাইট টিভির লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস শাকিবের সঙ্গে বিয়ের কথা অকপটে বলেন। এরপর থেকেই আলোচনা-সমালোচনার ঝড় উঠে সোশ্যাল মিডিয়া, এফডিসিসহ বিভিন্ন মহলে। অবশেষে আজ মঙ্গলবার শাকিবের শুভবুদ্ধির উদয় হয়েছে। তিনি সব ভুলে স্বীকার করে নিয়েছেন অপু তার স্ত্রী ও আব্রাহাম তার সন্তান।

‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে নতুন জুটি হিসেবে শাকিব-অপুর অভিষেক হয়। এরপর ৭০ টির বেশি ছবিতে জুটি বেঁধে তারা অভিনয় করেন। এরমধ্যেই দুজনেই জড়িয়ে পড়েন প্রেমে। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব-অপু। তাদের বিয়ের কাজী এসেছিলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে। লুকিয়ে দাম্পত্য জীবনের ৮ বছরের মাথায় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে শাকিব-অপুর এক পুত্র সন্তান জন্ম নেয়। তার নাম আব্রাহাম খান জয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here