অবৈধ ৮২৮ বোতল বিদেশী মদসহ আটক একটি গাড়ী

0
130

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ গত বৃহস্পতিবার ১৩ আগষ্ট, রাত ৮ সময়, ইত্তেফাক ক্রসিং গুরুত্বপূর্ণ ট্রাফিক পয়েন্ট, দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশ। সেই সময় উধ্বর্তন কর্তৃপক্ষের জরুরী বার্তা,আসেন ট্রাফিক চেকপোষ্টের কার্যক্রম চালমান থাকবে। সেই নির্দেশনা মতে নির্দ্দিষ্ট সাংকেতিক স্থানে দাঁড়িয়ে ট্রাফিক কার্যক্রম পরিচালনা ও চেকপোষ্ট এর কাজ করছিলেন পুলিশের, কর্মকর্তা টিএসআই আবুল হাসনাত জোমাদ্দর ও সংগীয় অফিসার কনষ্টেবল অসীম কুমার, অমিত চন্দ্র ও হেমেন্দ্র নাথ, টীম ওয়ার্ক ভাবে।

এ সময় মতিঝিলের দিক হতে রাজধানী সুপার মার্কেটগামী একটি কাভার্ড ভ্যান চেক পোষ্টের সামনে দিয়ে অতিক্রম কালে গাড়ীটি থামার জন্য তারা সংকেত দেয় ট্রাফিক পুলিশ।

হঠাৎ চালক গাড়ি থামিয়ে দায়িত্ব পালনকারী কর্মকর্তার হাতে কাজপত্র দিয়ে দ্রুত বেগে চলমান অন্য একটি গাড়ীতে উঠে পালিয়ে যায়।

দায়িত্ব,পালনকারী সবাই কিংকর্তব্য হয়ে পড়ে অতঃপর বিষয়টি ওয়ারী ট্রাফিক জোনের সিনিঃ এসি এস,এম বজলুর রশিদ ও রাজধানী এলাকার টিআই শাহাজানকে’কে অবহিত করা হলে, তাঁরা দ্রুত ঘটনাস্থলে এসে কাভার্ড ভ্যানটির পিছনের দরজা খুলে দেখতে পান অজহস্র কার্টন স্তরে স্তরে সাঁজানো রয়েছে।

এই দিকে -এসি এস,এম বজলুর রশিদ বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করে ওয়ারী থানার স্পেশাল ডিউটি অফিসারসহ কার্টুনগুলে খুলে প্রতিটি ১ লিটার হিসেবে ৮২৮ বোতল বিদেশী মদ উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য প্রায় ২৪ লক্ষ ৮৪ হাজার টাকা।

পরে মদ সহ ও গাড়ীটি জব্দ করে ওয়ারী থানার পুলিশ, এই বিষয়য়ে ওয়ারী থানায় একটি মামলা হয়।গাড়ীটি জব্দ করে ওয়ারী থানার হেফাজতে নেয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here