অভিনন্দন এএইচএম খায়রূজ্জামান লিটন- শেখ ফজলে নাইম

0
283

আরিফ উদ্দিন রাসেল, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ অক্লান্ত পরিশ্রম করে নির্বাচনি প্রচারনা শেষে আজ ৩০ শে জুলাই অনুষ্ঠিত রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট গ্রহন শেষে বিপুল ভোটে জয়লাভ করায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রূজ্জামান লিটনকে অভিনন্দন জানিয়েছেন শেখ ফজলুল করিম সেলিমের ছেলে ব্যারিষ্টার শেখ ফজলে নাইম।

তিনি বলেন, আমাদের এই শ্রম ব্রিথা যায়নি। প্রখোর রোদে গত ১৯ ও ২০ টারিখের নির্বাচনি প্রচারনায় নেতাকর্মিদের নিয়ে একাধারে নিরালস পরিশ্রম করে ও শরীরের ঘাম ঝরিয়ে ভোটারদের কাছে রাজশাহীর উন্নয়নে নৌকা মার্কায় ভোট চেয়েছি। রাজশাহীবাসী আমাদের কথা রেখেছেন, এবং নৌকা মার্কায় ভোট দিয়েছেন। এই জন্য তিনি রাজশাহীবাসীকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন।

ব্যারিষ্টার শেখ ফজলে নাইম এর পক্ষথেকে নির্বাচনি প্রচারনায় অংশ নেয়া বনানী থানা যুবলীগ নেতা শরিফ আহাম্মেদ কনক সময় সংবাদ বিডিকে এই অভিনন্দন বার্তাটি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোট কেন্দ্র ১৩৮ টি। নৌকা প্রতিকের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রূজ্জামান লিটন মোট ভোট পেয়েছেন ১ লাখ ৬৬ হাজার ৩৯৪টি। আর অনুষ্ঠিত এই ভোটে ৭৮ হাজার ৪৯৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের মোসাদ্দেক হোসেন বুলবুল।

মোট ভোট কেন্দ্র ছিল ১৩৮ টি । শান্তিপুর্ন ভোট গ্রহন শেষে ১৩৮ টি কেন্দ্রের ফলাফল অনুযায়ী বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন এএইচএম খায়রূজ্জামান লিটন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here