অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

0
175

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ অসহায়, দুঃস্থ ও শীতার্থ মানুষদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছেন সেবা মূলক সামাজিক সংগঠন “সজীব ওয়াজেদ জয় পরিষদ” ঢাকা জেলা শাখা।

রবিবার ২০ জানুয়ারি সন্ধার পর রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে শীতার্থ মানুষদের কাছে গিয়ে তাদের দুঃখ বেদনা, সুখদুঃখের কথা শুনে প্রত্যেকের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণের মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সেবামুলক এই সংগঠনের ঢাকা জেলা শাখার সদস্যরা।

শীতবস্ত্র ও কম্বল হাতে পেয়ে শীতার্থ মানুষদের মাঝে কিছুটা স্বস্তি ফিরে আসে। বিশেষ করে এই শীতে কম্বল জড়িয়ে কিছুটা হলেও অন্তত শান্তিতে ঘুমাতে পারবে বলে জানায় তারা। তাদের অনেকেই উপস্থিত সংগঠনের সকল সদস্যদের জন্য মঙ্গল কামনা করে দোয়া করে।

এ সময় উপস্থিত ছিলেন, সজীব ওয়াজেদ জয় পরিষদ, ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি মোঃ জনি মিয়া, সাধারন সম্পাদক সুমন শিল, সহ সভাপতি মোঃ ইদ্রিস আলী, সহ সভাপতি মোঃ নাছির, সহ সভাপতি মোঃ ফারুক আহমেদ, সহ সভাপতি মোঃ রাসেদুল ইসলাম রাসু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাজন ও মোঃ পারভেজ সহ অনেকে।

এদিকে, শীতবস্ত্র ও কম্বল বিতরণ শেষে ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি মোঃ জনি মিয়া সময় সংবাদ বিডিকে বলেন, সজীব ওয়াজেদ জয় পরিষদ একটি সেবা মূলক সামাজিক সংগঠন। শিক্ষা, শান্তি, একতা ও প্রযুক্তি সামাজিক এই সংগঠনের মূলনীতি বলে জানান তিনি।

তিনি বলেন, সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান লায়ন মতিউর রহমান টিপু ও সাধারণ সম্পাদক ইন্জিঃ ইপোনুর রহমান মুন্নার নেতৃত্বে পরিষদের সকল সদস্যরা দেশব্যাপী সামাজিক উন্নয়নের সকল ক্ষেত্রে সেচ্ছাসেবক হিসেবে কাজ করা যাচ্ছে। এবং আগামীতেও তারা সেচ্ছাসেবক হিসেবে সেবামুলক সকল কাজে অংশগ্রহণের প্রত্যায় ব্যাক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here