আওয়ামী লীগ নেতার মামলা নিয়েছে বিএনপির মামলা নেয়নি

0
36

 

khaleda-attack_252378

শেখ জাহিদুজ্জামান, সময় সংবাদ বিডি

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ওপর হামলার ঘটনায় তাঁর আইনজীবীরা মামলা করতে গেলে তা গ্রহণ করেনি তেজগাঁও থানার পুলিশ। তবে একই ঘটনায় আহত আওয়ামী লীগের এক নেতার মামলা নিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে মামলার কাগজপত্র তেজগাঁও থানার ডিউটি অফিসার এসআই রমজান আলীর হাতে দেন খালেদা জিয়ার উপদেষ্টা ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন। এ সময় এসআই রমজান আইজীবীদের বলেন, ‘মামলা গ্রহণ হবে কি না, এ ব্যাপারে ওসি সাহেবের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।’

এ ব্যাপারে মাহবুবউদ্দিন খোকন বলেন, ‘বিএনপির চেয়ারপারসনের ওপর হামলার ঘটনায় আমরা মামলা করতে এসেছিলাম। কিন্তু পুলিশ মামলা গ্রহণ করেনি।’ মামলার নথিতে অজ্ঞাতপরিচয় লোকজনকে আসামি করা হয়েছে। এ সময় ব্যারিস্টার খোকনের সঙ্গে আইনজীবী সানাউল্লাহ মিয়াও ছিলেন।

একই ঘটনায় আহত ঢাকার ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জহিরুল হক মামলা করেন। গতকাল রাতে করা এ মামলায় বিএনপিসহ বিভিন্ন সংঠনের অজ্ঞাতপরিচয় নেতাকর্মীদের আসামি করা হয়।

গতকাল বিকেলে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচারে কারওয়ান বাজার এলাকায় এলে খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থীর জন্য তৃতীয় দিনের মতো জনসংযোগে নেমেছিলেন খালেদা জিয়া।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here