আগামী ৯ মার্চ রানা হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সভা

0
169

রানা-২জুয়েল রানা, কেশরহাট প্রতিনিধি,

সময় সংবাদ বিডি

ঢাকা: রাজশাহী জেলার মোহনপুর উপজেলার কেশরহাটের পৌরসভার  নিবেদিত প্রান ফেরদৌস হাসান রানার হত্যাকারীর ফাঁসির দাবিতে কেশরহাট পৌরসভার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে রানার হত্যার প্রতিবাদে আগামী শুক্রবার (৯ মার্চ) বিকেল ৩ টায় এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। উক্ত সভায় সকল পাড়া-মহল্লা, বন্ধু, ভাই, আত্নীয়-স্বজন, পরিবারের লোকজন বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য যে, কেশরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাফিজুর রহমান বকুলের একমাত্র সন্তান ১১ ফেব্রুয়ারি সন্ধার পর ফেরদৌস হাসান রানার উপর পূর্ব পরিকল্পিত ভাবে কয়েকজন দুশকৃতিকারী হাতুরী, রড দিয়ে আঘাত করলে প্রচন্ড ভাবে জখম হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গাকে ভর্তি করা হয়। পরবর্তীতে চিকিৎসা অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং গত (২০ ফেব্রুয়ারি) সকাল ৯ টার সময় ফেরদৌস হাসান রানার অকাল মৃত্যু ঘটে।

আর তাই ফেরদৌস হাসান রানার মৃত্যুর প্রতিবাদে তার বাবা ৯ মার্চ এক প্রতিবাদ সভার আয়োজন করে এবং তার বাবা জানায়, আর যেন কোন মায়ের কোল অকালে দুশকৃতিকারীর হাতে হারাতে না হয় এবং দুশকৃতিকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here