আবারও শিশু ধর্ষণ। অতঃপর বন্ধুকযুদ্ধে ধর্ষক নিহত।।

0
444

স্টাফ রিপোর্টার সময় সংবাদ বিডি

এস. এম. জাকের

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায় তৃতীয় শ্রেণীর এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে শিশুটির পরিবার ও কলারোয়া থানা সূত্রে জানা গিয়েছে।। ধর্ষক সোহাগ হোসাইন কলারোয়া উপজেলার বোয়ালিয়া গ্রামের শামসুর সর্দারের ছেলে।। শিশুটির নানী বাদী হয়ে কলারোয়া থানায় মামলা দায়ের করেন।। অতঃপর প্রধান আসামী সোহাগকে গ্রেফতার করতে মাঠে নামে পুলিশ এবং রাতে তাকে গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে সোহাগ। আত্মরক্ষার স্বার্থে পুলিশ পাল্টা গুলি চালালে ধর্ষক এবং অস্রধারী সন্ত্রাসী সোহাগ(২৬) নিহত হয়।।

ঘটনার সত্যতা স্বীকার করে কলা‌রোয়া থানার ওসি বিপ্লব কুমার জানান, “শনিবার বিকেলে সোহাগের বিরুদ্ধে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়। রা‌তে তা‌কে গ্রেফতারে অ‌ভিযা‌নে গেলে তিনি পু‌লিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। এ সময় সোহাগের আক্রমণে পু‌লিশের দুই সদস্য আহত হ‌ন। একপর্যায়ে পু‌লিশও পাল্টা গু‌লি ছুড়‌লে ‌সোহাগ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ঘটনাস্থল থে‌কে এক‌টি ওয়ান শ্যুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়

স্থানীয় সূত্রে জানা গেছে, পড়ন্ত বিকেলে শিশুটি স্কুল থে‌কে ফি‌রে পুকু‌রে গোসল কর‌তে গেলে তা‌কে ধর্ষণ ক‌রে সোহাগ। শিশু‌টি বর্তমা‌নে সাতক্ষীরা সদর হাসপাতা‌লে চি‌কিত্সাধীন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here