আমাদের সমস্যা জাতীয় নির্বাচন, সিটি কর্পোরেশন নয়

0
273

kader siddik

রুবেল ইসলাম, সময় সংবাদ বিডি-

মুন্সিগঞ্জঃ  টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করতে যাওয়ার সময় ঢাকা-মাওয়া মহাসড়কে এক পথসভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আমাদের সমস্যা জাতীয় নির্বাচন, সিটি কর্পোরেশন নয়।

মঙ্গলবার বেলা ১২ টায় মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা পথসভায় দলীয় নেতকর্মীদের সাথে সাক্ষাৎকালে তিনি সাংবাদিকদের বলেন, সমস্যা হয়েছে জাতীয় নির্বাচনে। ভোটাররা ভোট দিতে পারেনি।

যত সমস্যা সেটার জন্যই এ কথা আগেই বলেছি। সিটি কর্পোরেশন সম্পর্কে তিনি বলেন, এটা হল একটুকরা শুকরের মাংশ কুকুরের সামনে ফেলে দেওয়ার মতো। সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য মানুষ আন্দোলন করে নাই। এখন তারা আন্দোলন করতে পারছেনা সরকার তাদেরকে বোমাবাজ বানিয়ে ছেড়ে দিয়েছে।

সিটি কর্পোরেশন নির্বাচন হওয়া উচিত। সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠ, নিরপেক্ষ ও সরকারের প্রভাবমুক্ত হওয়া উচিত। এটি ছেলের হাতের মোয়া বা ললিপপ দিয়ে দেওয়ার মতো নয়।

তিনি আরও বলেন, আমি এসমস্ত কারণে বের হইনি, বের হয়েছে মানুষকে জাগ্রত করা ও আল্লাহর রহমত যাতে হয়। এ জন্য বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে যাচ্ছি।

এসময় সাথে ছিলেন, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় ছাত্র আন্দোলনের যুগ্ম আহ্বায়ক মো. সোলায়মান শরিফ অপু, য্বু আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সদস্য রাসেল মো. ডালিম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here