আলোচিত মিতু হত্যা মামলার দুই আসামি কথিত বন্দুকযুদ্ধে নিহত

0
570

crossfire

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকা:  আলোচিত এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার দুই আসামি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহতরা হলেন, নূরুল ইসলাম রাশেদ ও নবী ওরফে নূরুন্নবী।

এসময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, একটি এলজি, দুটি কিরিচ ও পাঁচ রাউণ্ড কার্তুজ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত দুইটার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় উপজেলার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে নবী ওরফে নূরুন্নবী কিলিং মিশনে সরাসরি অংশ নেয় বলে আদালতে জবানবন্দি দেয়।অপরদিকে নূরুল ইসলাম রাশেদ কিলিং মিশিনের সময় ঘটনাস্থলে থেকে খুনিদের সহযোগিতা করেছিল বলে জবানবন্দি রেকর্ড করে আদালত।

নিহতদের পারিবারীক সুত্রে জানা যায়, গত কয়েকদিন আগে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে দুজনকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়। কিন্তু পুলিশের পক্ষ থেকে পরবর্তিতে আটকের বিষয়টি অস্বীকার করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ) মো. কামরুজ্জামান জানান, মিতু হত্যা মামলার আসামি মুছা, রাশেদ, নবীসহ কয়েকজন রাণীরহাট এলাকায় অবস্থান করছিল এমন খবর পেয়ে আমরা সেখানে গিয়ে চারদিক থেকে তাদের ঘিরে ফেলি। তখন তারা আমাদের লক্ষ্য করে গুলি ছুড়লে আমরাও পাল্টা গুলি ছুড়ি। এতে রাশেদ ও নবী ঘটনাস্থলেই মারা যায়।সময় নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আজহার, ইমাম ও সিকান্দার আহত হয়েছেন বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here