আসছে সংঘর্ষের খবর চলছে ভোট

0
104

আসছে সংঘর্ষের খবর চলছে ভোটগ্রহণ
সময় সংবাদ বিডি-ঢাকা:সকাল ৮টা থেকে রাজধানীর কেন্দ্রগুলোতে শুরু হয়েছে দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ।

শুরুতে ভোটার সংখ্যা কম ছিল। পোলিং এজেন্ট নিয়োগ,কেন্দ্রে প্রবেশে বাধাসহ নানা অভিযোগও এসেছে। অন্যদিকে বিচ্ছিন্ন কিছু সংঘর্ষের খবরও পাওয়া যাচ্ছে। বিশেষ করে কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও মারধরের ঘটনাও ঘটছে।

তেজগাঁওয়ের সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ২৫ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর আবদুল্লাহ আল মঞ্জু ও স্বতন্ত্র প্রার্থী আশরাফ উদ্দিন কাঞ্চনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কেন্দ্রটি কিছুটা উত্তপ্ত হয়ে ওঠে।

স্বতন্ত্র প্রার্থী আশরাফ উদ্দিন কাঞ্চনের মেয়ে নাজলী আশরাফ সঞ্চারী সময় সংবাদ বিডিকে বলেন,আমার বাবা স্বতন্ত্র প্রার্থী হওয়ায় মঞ্জু আঙ্কেলের ছেলেরা আমাকে মেরেছে। কেন্দ্র থেকে আমাদের সব এজেন্ট বের করে দেওয়া হয়েছে।

কাউন্সিলর প্রার্থী কাঞ্চন বলেন,আমাকেও মারধর করা হয়েছে। আমার সাত সমর্থক আহত। তাদের সোহরাওয়ার্দীসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমার মেয়েকেও মারধর করা হয়েছেন।

এইদিকে গেন্ডারিয়া হাইস্কুলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে বেশকিছু চেয়ার ভাঙচুর করা হয়। এই ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়। পরে দায়িত্বরত পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

অন্যদিকে বনশ্রী আইডিয়াল স্কুলের ধানের শীষের পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই কেন্দ্র পরিদর্শনে এসে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়াল দাবি করেন, তিনি যে দুই কেন্দ্র পরিদর্শন করেছেন সেখানে ধানের শীষের পোলিং এজেন্টদের মারধর করে বের করে দেওয়া হয়েছে। তবে লীগের পোলিং এজেন্টরা এসব অভিযোগ অস্বীকার করেছেন।

মিরপুর ১০ নাম্বারে আদর্শ স্কুল সেন্টারে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এর অভিযোগ উঠেছে বিএনপির সমর্থকদের বিরুদ্ধে। ওই কেন্দ্রের বাইরে বুথেও আগুন দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here