আস্তাানা তৈরী করে রাজু , সাজুর মাদক বিক্রি

0
230

madok

রুবেল ইসলাম, সময় সংবাদ বিডি-

মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে কোলাপাড়া ইউনিয়েরর কাদুরগাঁও গ্রামের এলাকায় রাজু ও সাজু দুই ভাই  মাদক  বিক্রয় করে আসছে র্দীঘ দিন ধরে। দুই তিনবার র‌্যার  অভিযান চালিয়ে মরন নেশা ইয়াবা ,ফেনসিডি, বিয়ার  উদ্ধার করেতে পারেনিই  র‌্যাব।

স্থানীয় লোক ও এলাকার  জানায় র্দীঘ দিন যাবত এই এলাকায় বহিরাগতদের আনা ঘোনা মাদক সেবনের আস্তাানা তৈরী করে রাজু ও সাজু দুই ভাই। এলাকাবাসী মাদক সহ দুই বার হাতে নাতে ধরে। রাজু এলাকাবাসী কাছে ক্ষমা চায় এবং সে আর বিক্রয় করবে না বলে কথা দেয়। আবার কিছু দিন পর এই ব্যবসা শুরু করে রাজু ও সাজু দুই ভাই।

নাম প্রকাশ না করার শর্তে একবৃদ্ধ বলেন যুব সমাজকে ধ্বংস না করতে এই এলাকায় মাদক বিক্রয়  ছেড়ে দেওয়ার জন্য একাধিকবার বলা হলেও  রাজু ও সাজু  তাতে কোন কর্নপাত করছে না।

গ্রামবাসী জানান,  প্রতিদিন  সকাল ১০টা থেকে  মধ্য রাত সেখানে মাদক সেবীদের  আনাগোনা বৃদ্ধি পেতে শুরু করে। সেখানে গভীর রাত পর্যন্ত ইয়াবা, ফেনসিডিল ,গাজাঁ সেবন  চলে। এতে এলাকার পরিবেশ দিনদিন অবনিতর দিকে ধাবিত হচ্ছে।

শ্রীনগর থানার (ওসি) জানান, শুনেছি অভিযোগ পেয়ে  কাদুর গাঁও  এলাকায় পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ কয়েক জনকে গ্রেফতার করেছি।   মদক বিক্রেতাদের নাম পরিচয় সংগ্রহ করা হয়েছে। এছাড়া কাদুর গাঁও  গ্রামে কে বা কারা মাদক বিক্রি ও সেবন করে তাদের নাম ঠিকানা সংগ্রহ করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here