ইস্কাটনে জোড়া খুন: গুলি রনির পিস্তলেরই: মনিরুল

0
40

monirul_islamsm_754710841_70690

জসীম ভুঁইয়া, সময় সংবাদ বিডি

ঢাকা: ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় মরদেহে পাওয়া গুলি সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির পিস্তলের গুলি বলে জানিয়েছেন ডিএমপির মুখপাত্র মনিরুল ইসলাম।

শুক্রবার দুপুরে ডিএমপি মিড়িয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম শুক্রবার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, “সিআইডির ব্যালাস্টিক পরীক্ষায় দেখা গেছে, ভিকটিমদের গায়ে পাওয়া গুলি ও রনির পিস্তল একই ক্যালিবারের। রনির পিস্তলের গুলিতেই জোড়া খুন হয়েছে।”

গত ১৩ এপ্রিল রাতে নিউ ইস্কাটনে একটি গাড়ি থেকে ছোড়া গুলিতে এক অটোরিকশাচালক এবং এক রিকশাচালক মারা যান। যানজটের মধ্যে আওয়ামী লীগ সংসদ সদস্য পিনু খানের ছেলে রনি ওই গাড়ি থেকে গুলি চালান বলে অভিযোগ ওঠে।

এই পুলিশ কর্মকর্তা জানান, সেদিন গভীর রাতে গুলির ঘটনার পর সিসিটিভির ফুটেজের সূত্র ধরে সন্দেহভাজন হিসাবে বখতিয়ার আলম রনিকে গ্রেপ্তার করা হয়। পরে জানা যায়, তিনি এমপির ছেলে।

মনিরুল বলেন, ‘রনি আমাদের কাছে খুনের ঘটনায় নিজের দোষ স্বীকার করলেও আদালতে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অস্বীকৃতি জানান। কিন্তু তার গাড়ি-চালক ইমরান ফকির আমাদের কাছে সেদিনকার ঘটনার পুঙ্খানুপুঙ্খু জানিয়েছে এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here