ঈদের আগেই সাংবাদিকদের ন্যায্য পাওনা বুঝিয়ে দিতে হবে

0
203

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ ঈদের আগেই সকল সাংবাদিকদের ন্যায্য পাওনা গণমাধ্যম মালিকদের বুঝিয়ে দিতে হবে, বললেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি খন্দকার মোজ্জামেল হক। তিনি বলেন , সাংবাদিকরা ঈদ পরিফূর্ণভাবে করতে পারবে না তা হতে পারে না। তিনি আরো বলেন, রমজান আমাদের সংযমের শিক্ষা দেয় এবং নিজেকে পরিশুদ্ধ করার জন্য সহযোগিতা করে। তাই এর থেকে সকলের শিক্ষা গ্রহণ করা উচিত।

রাজধানীর অভিজাত একটি হোটেলে মিডিয়া জার্নালিস্ট ক্লাব অব বাংলাদেশ আয়োজিত ‘রমজান থেকে আমাদের শিক্ষা ও করনীয়’ র্শীষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে সংগঠনের সভাপতি মইনুল ইসলাম বাদল চৌধুরীর সভাপত্বিতে তিনি এ কথা বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন , আবুল কালাম আজাদ সাব-এডিটর কাউন্সিলের সাবেক সাধারন সম্পাদক, ইজ্ঞিনিয়ার নুরে আলম সরকার, এড: জামাল উদ্দিন, মো: মাহতাব ।

আরো বক্তব্য রাখেন, দৈনিক আমার বার্তা নিউজ এডিটর শাহজাহান সাজু । ঢাকা রিপোটার ইউনিটির সাবেক দপ্তর সম্পাদক নয়ন মুরাদ। সাব-এডিটর কাউন্সিলের কোষাধ্যক্ষ কায়সার , কার্যনিবাহী সদস্য শহীদ রানা । গোপালগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি মামুন শেখ । দৈনিক বর্তমানের সাব-এডিটর সোহেল রানা । দৈনিক নওরোজের মফস্বল সম্পাদক মনসুর আহমেদ,বিটিভির লিজা ইসলাম।

এসময় সংগঠনের কর্মকর্তা ও সদস্যরা ছাড়াও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের রাহাদ হুসাইন ভূইয়া। কোরআন তেলোয়াত ও দোয়া পরিচালনা করেন সাব-এডিটর কাউন্সিলের যুগ্ন -সম্পাদক জওহর ইকবাল। শুরুতেই কোরআন তেলোয়াত পরর্বতীতে আলোচনা ,দোয়া ও ইফতারের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয় ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here