ঈদে ‘লজ্জাবতী লায়লা’ নামের ব্যতিক্রমি চরিত্রে তিশার

0
326

বিনোদন প্রতিবেদক, সময় সংবাদ বিডি:-tisha-bg201609loz‘লজ্জাবতী লায়লা’ নামে সাত পর্বের ধারাবাহিক নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এটি লিখেছেন মাসুম শাহরিয়ার, পরিচালনায় আবু হায়াত মাহমুদ ।

খিটখিটে মেজাজের লায়লা রাতারাতি লজ্জাবতী! সকালে ঘুম ভাঙার পর থেকেই স্বামীর সঙ্গেও কথা বলতে গিয়ে লজ্জায় লাল হয়ে যাচ্ছে মেয়েটি। হঠাৎ তার এই অদ্ভুত আচরণে পরিবারের সবাই হতবাক। সবার ধারণা ছিলো, সে হয়তো দুষ্টুমি করছে। কিন্তু ব্যাপারটা তা নয়। কারণ তার লজ্জাবতী রূপটি ক্রমশ বাড়তে লাগলো।

 

নাটকটিতে লায়লার স্বামী সুহাস চরিত্রে অাছেন আজাদ আবুল কালাম। গত ৬ সেপ্টেম্বর দুপুরে তিনি আমাদের প্রতিনিধিকে বলেন, ‘হাস্যরসের মোড়কে এখানে একটি বক্তব্য রয়েছে। সমাজে এমন কিছু মানুষ আছেন, যারা নির্দ্বিধায় নির্লজ্জভাবে কিছু কাজ করে যান, যা সমাজের চোখে অন্যায় ও ক্ষতিকর। সেসব মানুষের ভুলগুলো শুধরে দেওয়ার চেষ্টা করে লায়লা। এটাই নাটকটির মূল বিষয়বস্তু।’

সম্প্রতি বসুন্ধরা আবাসিক এলাকার তিনশ ফুট সড়ক সংলগ্ন এলাকা, দিয়াবাড়ি ও উত্তরার রংধনু শুটিং হাউজে ‘লজ্জাবতী লায়লা’র দৃশ্যধারণ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন ডা. এজাজ, তানজিকা, রুনা খান, রাশেদ মাহমুদ অপু, শাহেদ আলী প্রমুখ। ঈদুল আজহায় সাতপর্বের দেশ টিভির পর্দায় প্রচার হবে ধারাবাহিক নাটকটি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here