বরিশাল উজিরপুর উপজেলায় চেয়ারম্যানকে গুলি করে হত্যা

0
150

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টুকে (৪০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উজিরপুরের ইউনিয়নের কারফা বাজারে নিজ (কাপড়ের) ব্যবসা প্রতিষ্ঠানে বসে এ হামলার শিকার হন চেয়ারম্যান। তি‌নি ওই এলাকার সুখলাল হালদা‌রের ছে‌লে।

তবে গুলি করার পরপরই মুখোশধারী দুর্বৃত্তরা পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা। এসময় নিহান হালদার (৩৫) না‌মে এক যুবকও গু‌লি‌বিদ্ধ হন। তি‌নি ওই এলাকার নকুল হালদা‌রের ছে‌লে। তা‌কে রাত ১১টার দিকে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাপসাতা‌লে ভ‌র্তি করা হয়েছে।

স্থানীয়রা আরো জানান, ঘটনার পরপরই চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়ার গৈলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে পরে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে আসা হয়।

কিন্তু তার আগেই বিশ্বজিৎ হালদার নান্টু মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডাঃবাকির হোসেন। তিনি জানান, রাত সোয়া ১০টার দিকে বিশ্বজিৎ হালদার নান্টুকে মৃত ঘোষণা করা হয়।

এ ঘটনা হত্যাকাণ্ড অভ্যন্তরীণ রাজনৈতিক কোন্দলের জের ধরে ঘটেছে বলে দাবি করেছেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন। স্থানীয় সংসদ সদস্য তালুকদার মোঃ ইউনুস এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here