উদীয়মান কন্ঠশিল্পী জসিমের আকুতি একটু খানি এসে নাওনা ভালবেসে

0
228

সময় সংবাদ বিডিঃঢাকা

একটু খানি এসে,নাওনা ভালোবেসে! চমৎকার রোমান্টিক কথা ও সুরের গানে যেন ভালোবাসার আকুতি উদীয়মান কন্ঠশিল্পী জসিম উদ্দিনের।গীতিকার ও সুরকার ফকির পলাশের অনবদ্য লেখা ও সুরে গানটির সহ শিল্পী হিসেবে জসিমের ভালোবাসার সমর্থনে গেয়েছেন মিষ্টি কন্ঠী শিল্পী সুমা।

সম্প্রতি রাজধানী মগবাজার ওয়ারলেসগেইট স্বনামধণ্য ষ্টুডিও অধ্যয় এ গানটির রেকর্ডিং সম্পন্ন হলো,গানটির সঙ্গীত আয়োজন সহ মিক্স মাষ্টারিং করেছেন সঙ্গীতের সফল রেকডিষ্ট ডালিম আহমেদ।খুব শিঘ্রই গানটি মিউজিক ভিডিও আকারে বাজারে আসবে এমনটাই জানালেন সঙ্গীত পরিচালক ডালিম আহমেদ।

গানটি প্রসঙ্গে তিনি আরো বলেন,জসিম শিল্পী হিসেবে নতুন হলেও গানের প্রতি তার আগ্রহ বেশ প্রশংসনীয়,তবে গানটি সুমা দারুণ গেয়েছে,আশা করছি ভিডিও ভালো হলে গানটি দর্শকপ্রিয়তা পাবে।

গান প্রসঙ্গে জসিম উদ্দিন বলেন, ছোটবেলা থেকেই গানের মাঝে ডুবে থাকতে খুব ভালো লাগতো, কিন্তু কখনো ভাবিনি নিজের নামের পাশে শিল্পী শব্দটা যোগ করতে পারবো। কোন প্রতিষ্ঠান থেকে গানের তালিম নেয়া হয়নি তবু ও গানের প্রতি ভালোবাসা আর প্রবল ইচ্ছা শক্তির কারনেই গান গাওয়া। তিনি বলেন “একটু খানি এসে নাওনা ভালবেসে” গানটি ফকির পলাশ ভাইয়ের একটি অসাধারন রোমান্টিক ডুয়েট গান । আর গানটিতে আমার সাথে কণ্ঠ দিয়ে ধন্য করেছে অসম্ভব মিষ্টি কণ্ঠের অধিকারী সুমা ব্যাপারী ।

গানটি প্রসঙ্গে জানতে চাইলে গীতিকার সুরকার ফকির পলাশ বলেন, আমি এর আগেও অনেক গান করেছি,অনেক শিল্পী আমার কথা সুরে গেয়েছে,তবে রোমান্টিক সুরের এই গানটি কাকতালীয় ভাবে নবাগত শিল্পী জসিম গেয়েছে,তবে জসিম আশানুরুপ ভালো করেছে,সুমা ও দারুণ গেয়েছে। আশা করছি খুব শিগ্রই কোনো ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here