উন্নয়নের নৌকা” নির্বাচনী চমক নিয়ে সঙ্গীতশিল্পী ফিরোজ প্লাবন

0
65

সময় সংবাদ বিডি

ঢাকাঃসঙ্গীত পরিচালক ও সঙ্গীত শিল্পী ফিরোজ প্লাবন নির্বাচনী উপহার হিসেবে নৌকার জয়গান গেয়েছেন গানে গানে। বুধবার এই শিল্পীর কন্ঠে গাওয়া”উন্নয়নের নৌকা” গানটি বাজনা মাল্টিমিডিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হয়েছে।

উন্নয়নের নৌকা” শিরোনামের গানটির কথা সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ফিরোজ প্লাবন নিজেই। গানটির কথার সাথে সুর ও ছন্দে ফুটে উঠেছে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও বঙ্গবন্ধু কণ্যা শেখহাসিনার দেশপ্রেম ও দেশের উন্নয়ন।

চমৎকার এই গানটি নেত্রী শেখহাসিনাকে নির্বাচনী উপহার হিসেবে দিয়েছি,এমনটাই মিষ্টি হেসে বললেন এই শিল্পী।তিনি বলেন ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করেছি,এছাড়া বর্তমানে প্রিয় নেত্রী শেখ হাসিনার দেশের উন্নয়ন সারা বিশ্বে প্রশংসিত।

শেখহাসিনা উন্নয়নের রোল মডেল এমনটাই মন্তব্য করে প্রিয় এই শিল্পী আরো বলেন,আমি এপর্যন্ত দেশের উন্নয়ন,জাতির জনক ও প্রিয় নেত্রী শেখহাসিনাকে নিয়ে অনেক গান করেছি,কিন্তু নির্বাচন কে ঘিরে এই প্রথম নিজের মনের আত্মতৃপ্তি দিয়ে” উন্নয়নের নৌকা” শিরোনামের গানটি করলাম,আশা করছি গানটি সর্বসাধারনের অন্তরের খোরাক মিটাবে।সবার দোয়া ও ভালোবাসা পেলে দেশের কল্যাণে আরো গান করবো ইনশাআল্লাহ।

সঙ্গীত শিল্পী ফিরোজ প্লাবন দেশের মিউজিক ইন্ড্রাস্ট্রির এক জনপ্রিয় নাম,এই শিল্পীর অডিও ভিডিও বাজারে বেশ কয়েকটি জনপ্রিয় মৌলিক গান ছাড়া ও রয়েছে দেশের উন্নয়ন নিয়ে আলোচিত গান।এছাড়া সঙ্গীত পরিচালনায় রয়েছে কয়েকশত বাংলা গান ও চলচ্চিত্রের জনপ্রিয় অনেক গান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here