উবারের মোটরসাইকেল থেকে পড়ে ইডেনের ছাত্রী জুঁই নিহত

0
138

সময় সংবাদ বিডি-ঢাকা:উবারের মোটরসাইকেল থেকে পড়ে ইডেন ছাত্রীর মৃত্যু। রাজধানীর বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে আহত কলেজছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আকলিমা আক্তার জুঁই ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন। শনিবার সকালে মিরপুরের বাসা থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেটে  ওই কোচিং সেন্টারের উদ্দেশে যাচ্ছিল। পথের মধ্যে বিজয় সরণীতে মোটরসাইকেল থেকে তিনি পড়ে যান। পরে উবার চালক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

জুঁই ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্রী ছিলেন। সোমবার (২ডিসেম্বর) ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেলের আইসিইউতে আকলিমার মৃত্যু হয়। হাসপাতালে জুঁইয়ের সঙ্গে ছিল মা রোকেয়া বেগম সুমি ও মেজো বোন তানজিনা আক্তার। কান্নাজড়িত কণ্ঠে মা বলেন,সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসি। কিন্তু জুঁইয়ের সঙ্গে কোনো কথা বলতে পারিনি। আমার মেয়ে খুব আদরের ছিল। জুঁইয়ের একটি কথাও শুনতে পারলাম না।

এদিকে জুঁইয়ের মৃত্যুর খবর ইডেন কলেজে ছড়িয়ে পড়লে সহপাঠীরা হাসপাতালে ছুটে আসেন। সহপাঠীকে হারিয়ে তারাও ভেঙে পড়েন কান্নায়। জুঁইয়ের সহপাঠী শামীমা ফেরদৌস লিনা বলেন,জুঁই ভালো ছাত্রী ছিল। সবসময় হাসিখুশি থাকত। আমরা আমাদের একজন ভালো সহপাঠীকে হারালাম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here