ঋত্বিক রোশন’৩০ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন!

0
162
সময় সংবাদ বিডি-ঢাকা:সম্প্রতি ঋত্বিক রোশন অংশ নিয়েছেন টেলিভিশন শো ‘দ্য কপিল শর্মা শো’তে। সেখানে এক প্রশ্নের উত্তরে তিনি জানান, ২০০০ সালে অভিষেক সিনেমা ‘কাহো না প্যায়ার হ্যায়’মুক্তির পর তার প্রচুর নারী ভক্ত তৈরি হয়েছে।যাদের কারণেরই মূলত তিনি আজকের এই অবস্থানে এসেছেন। তবে সে সময়ে সিনেমাটি মুক্তির পর ৩০ হাজারের বেশি বিয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি।
 
মনোমুগ্ধকর নাচ,তাক লাগানো অ্যাকশন ও দুর্দান্ত অভিনয় দিয়ে অসংখ্য ভক্ত তৈরি করেছেন সুঠাম দেহের অধিকারী বলিউড তারকা ঋত্বিক রোশন। তবে তার অন্ধ ভক্তদের মধ্যে তরুণীর সংখ্যাই বেশি, যাদের অনেকে প্রিয় এই তারকার সঙ্গে ঘর বাঁধার স্বপ্নও দেখেছিলেন।
 
 
কিন্তু অজস্র ভক্ত রেখে ২০০০ সালেই সুজান খানের সঙ্গে ঘর বাঁধেন ঋত্বিক। তবে তাদের সংসার বেশিদিন টেকেনি। ২০১৪ সালে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন। তাদের ঘরে জন্ম নেয় দুই ছেলে রেহান রোশন (১৩) ও রিদান (১১) রোশন।
 
বাবা রাকেশ রোশন পরিচালিত ‘কাহো না প্যায়ার হ্যায়’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যায় ঋত্বিক রোশনকে। তার বিপরীতে ছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল। ঋত্বিক রোশন অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘ওয়ার’ ২অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। এতে আরও অভিনয় করেছেন টাইগার শ্রফ ও বাণী কাপুর। মূলত এই সিনেমাটির মুক্তি উপলক্ষে টেলিভিশন শো’টিতে অংশ নেন ঋত্বিক।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here