একটি ভোটে বদলে যাবে রাজশাহী

0
390

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ আসন্য ৩০শে জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আপনার একটি ভোটে বদলে যাবে রাজশাহী বলে নগরীর ভোটারদের কাছে ভোট চেয়েছেন বঙ্গবন্ধু পরিবারের শেখ ফজলুল করিম সেলিমের কৃতি সন্তান ব্যারিষ্টার শেখ ফজলে নাইম।

গত ১৯ শে জুলাই (বৃহস্পতিবার) ঢাকা থেকে ৪০টি গাড়িবহরে সফরসঙ্গী হিসেবে রাজধানীর প্রায় তিন শতাধিক নেতাকর্মি নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এএইচএম খায়রূজ্জামান লিটনের পক্ষে নৌকা মার্কার নির্বাচনি প্রচারণায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চান ও গনসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের অনুপ্রানিত করে বলেন, আপনার একটি ভোটে বদলে যাবে রাজশাহী।

পরদিন শুক্রবার দিনব্যাপি সঙ্গিয় প্রায় তিন শতাধিক নেতাকর্মিদের নিয়ে একাধারে নিরালস পরিশ্রম করে নির্বাচনি এলাকায় ভোটারদের কাছে এএইচএম খায়রূজ্জামান লিটনের বিভিন্ন প্রতিশ্রুতি তুলে ধরে নৌকা মার্কার ভোট দিয়ে রাজশাহীর উন্নয়নে এগীয়ে আসার আহবান জানান।

পাশাপাশী তিনি সফরসঙ্গীদের মাধ্যমে নির্বাচনি এলাকার তরূনদের আরো উজ্জিবিত হয়ে কাজ করতে বলেন।

সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, ব্যারিষ্টার শেখ ফজলে নাইমের একান্ত আস্থাভাজন, বাড্ডা থানা আওয়ামী যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ, ১৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা, ১৯ নং ওয়ার্ডের যুবলীগ নেতা শরিফ আহাম্মেদ কনকসহ রাজধানীর বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মিরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here