এটা নির্বাচন নয় ‘তামশা’: এরশাদ

0
56

এটা নির্বাচন নয় ‘তামশা’: এরশাদ

সময় সংবাদ বিডি,চট্টগ্রাম:-চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ‘তামশা’ বলে অবহিত করছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ‘নির্বাচন’ বলা যাবে কিনা তা জনগণের কাছে জানতে চেয়েছেন। শনিবার বিকেলে  ষোলশহরে এসএ গ্রুপের এসএ ফ্যাশন হাউজ উদ্বোধন কালে এ মন্তব্য করেন তিনি।
সাবেক রাষ্ট্রপতি এরশাদ  বলেন, ‘নির্বাচন তো শেষ তাই না? আপনারা এটাকে কি নির্বাচন বলবেন? আমরা তো স্বৈরাচার ছিলাম। স্বৈরাচার ছিলাম এজন্য মানুষ মারি নাই, স্বৈরাচার ছিলাম এজন্য মানুষ গুম করি নাই।  কিন্তু এখন কি হচ্ছে দেশে?
তিনি বলেন, কে কখন গুম হয়, কে কাকে তুলে নিয়ে যায় আমরা কেউ জানি না। আল্লার কাছে দোয়া চাই এই শুভদিনে। আমাদের আল্লাহ সেইদিন ফিরিয়ে দিক, আমরা যেন শান্তিতে ঘুমাতে পারি।
এরশাদ বলেন, আমি বার আউলিয়ার এই পুণ্যভূমি চট্টগ্রামকে ভালবাসি। তাই ক্ষমতায় থাকার সময় এখানকার উন্নয়নে অনেক কাজ করেছি। আপনাদের সামনে জমিয়াতুল ফালাহ মসজিদটি দাঁড়িয়ে আছে। এটা সেনাবাহিনীর জমি ছিল। আমি রাষ্ট্রপতি থাকা অবস্থায় জমি দিয়ে মসজিদটি করেছি। এটি এখনো পূর্ণাঙ্গ হয়নি। আমি চলে যাওয়ার পর এটা এখনো অর্ধনির্মিত অবস্থায় আছে। আবার যদি কখনো সুযোগ হয় মসজিদটি আমি পূর্ণাঙ্গ করে দেব। একইভাবে দক্ষিণ চট্টগ্রামের সঙ্গে যাতায়াত সুবিধার জন্য কর্ণফুলীতে সেতু নির্মাণ করেছিলাম। ২৫ বছর চলেছিল। এখন নতুন সেতু হয়েছে। আমি সেটি এখনো ভুলিনি। আপনারাও ভোলেননি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, এসএ গ্রুপের চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, সোলায়মান আলম শেঠ, চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা বক্তব্য রাখেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here