এবারে টাইগারদের টার্গেট এশিয়া কাপ জয়!

0
218

 

নিউজ ডেস্ক, সময় সংবাদ বিডি-

আগামী ১৫ সেপ্টেম্বর দুবাইয়ে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এশিয়া কাপ। গ্রুপ পর্বে বাংলাদেশের শেষ ম্যাচ ২০ সেপ্টেম্বর, প্রতিপক্ষ আফগানিস্তান। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে আবুধাবিতে। দুইটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল এগারোটায়।

এবারে টাইগারদের টার্গেট হচ্ছে এশিয়া কাপ জয়। আগামী ১৫ থেকে ২৮ সেপ্টেম্বর আরব আমিরাতে ১৪তম এশিয়া কাপ অনুষ্ঠিত হবে। এবারের খেলাটি হবে ওয়ানডে।

আগামি ১৪তম এশিয়া কাপ খেলায় অংশগ্রহন করবে মোট ছয়টি দল।এর মধ্যে পাঁচটি দল নির্ধারণ করা হয়ে আছে। দলগুলো হলো বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান ও আফগানিস্তান। একটি দল বাছায়ের মাধ্যমে নির্ধারণ করা হবে।

আগামী ২৯ আগস্ট-৬ সেপ্টেম্বর মালয়েশিয়ায় এশিয়া কাপের বাছাইপর্ব অনুষ্ঠিত হবে । দলগুলো হলো মালয়েশিয়া, হংকং, নেপাল, ওমান, সিঙ্গাপুর ও সংযুক্ত আরব আমিরাত। বাছাইপর্বে যে দল চ্যাম্পিয়ন হবে তারা মূল পর্বে অংশ নিবে।

এশিয়া কাপের প্রথম পর্বে এই ছয়টি দল দুই গ্রুপে  খেলবে। গ্রুপ ‘এ’তে খেলবে ভারত, পাকিস্তান ও বাছাইপর্বের চ্যাম্পিয়ন দল। গ্রুপ ‘বি’তে খেলবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান। প্রতিটি গ্রুপ থেকে দুইটি করে মোট চারটি দল  সুপার-৪ এ যাবে।এরপর যে দুইটি দল পয়েন্ট এগিয়ে থাকবে তারা ফাইনাল খেলবে।

 

 

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here