ঐক্যবধ্য হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে- আসাদুজ্জামান আসাদ

0
82

ডেস্ক নিউজ, সময় সংবাদ-

রাজশাহীঃ রাজশাহীর ছয়টি আসনেই আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী নিশ্চিত করতে ভেদাভেদ ভুলে সকল নেতাকর্মীকে ঐক্যবধ্য হয়ে নৌকার পক্ষে কাজ করতে বললেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

আজ মঙ্গলবার ঢাকা থেকে রাজশাহী ফিরে নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

এসময় আবেগ জড়িত কন্ঠে আসাদুজ্জামান আসাদ বলেন, মাননীয় নেত্রী রাজশাহীর ছয় আসনে যাদের হাতে নৌকা তুলে দিয়েছেন আমরা সকলেই বঙ্গবন্ধুর কন্যার নৌকাকে বিজয়ী করতে ঐক্যবধ্য হয়ে কাজ করব। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি, ৭৫ রের জাতীর জনককে বাঙ্গালী হারিয়েছে, আবারো নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে, আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের রাষ্টীয় ক্ষমতা থেকে শুধু নয় ইহজগৎ থেকে চিরতরে বিদায় করার ষড়যন্ত্রও  চলছে।

তিনি জেলার সাধারণ সম্পাদক হিসেবে সকল প্রার্থীদের উদ্দেশ্য করে বলেন, নৌকা পাওয়াটায় বিজয় নয়, মিষ্টির খাপে ফুলের মালা দিয়ে হাজার হাজার নেতাকর্মীকে অবজ্ঞা করে বিজয় হওয়া যাবেনা, আপনাদের আচারনে পরিবর্তন আনতে হবে, শেখ হাসিনার সম্মান রক্ষা করতে হবে, তাই অন্যদেরকে অবজ্ঞা করে জামাত বিএনপির হাতে বিজয় তুলে দিবেননা এটা আমার অনুরোধ।

তিনি বলেন, আপনারা মিষ্টি খান আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মীদের দেখিয়ে, এ ধারা বন্ধ করতে হবে। যদি বন্ধ না করে তাহলে শেখ হাসিনা যে বিশ্বাসে আপনাদের হাতে নৌকা তুলে দিয়েছেন তাতে হাজার হাজার নেতাকর্মী নির্বাচন বিমুখ হয়ে ঘরে বসে থাকবে।

যেসকল নেতারা আমার মত মনোনয়ন চেয়ে পাননি তাদেরকে অনুরোধ করে আসাদুজ্জামান আসাদ বলেন, আওয়ামীলীগ আমাদের প্রান, বাংলাদেশকে আওয়ামীলীগ সৃষ্টি করেছেন, আমরা লড়ায়ে ছিলাম , লড়ায়ে কেও জিতে কেও পরাজিত হয়, এটি আমাদের দলের মধ্যের বিষয় ছিল, আপনি আজ পাননি আগামিতে পেতে পারেন তাই নৌকার পক্ষেই কাজ করতে হবে। প্রার্থীকে পছন্দ না হলেও বঙ্গবন্ধুর নৌকাকে বিজয়ী করেতে হবে।

বক্তব্য শেষে তিনি সকলকে অনুরোধ করে বলেছেন, ­­­সকল জেলাতে নৌকাকে বিজয় করতে হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here