ঐশ্বরিয়াকে কী বলে শুভেচ্ছা জানালেন অভিষেক?

0
71

সময় সংবাদ বিডি-ঢাকা:বিয়ের একযুগ কেটে গেছে অভিষেক-ঐশ্বর্যের। তাদের জীবনে এসেছে একমাত্র কন্যা আরাধ্য। স্বামী-কন্যা আর সংসার নিয়েই এখন বেশ ব্যস্ত সাবেক এই বিশ্বসুন্দরী। তাই বলিউডের অন্যতম সুখী দম্পতিও বলা হয় তাদের।

এদিকে জীবনের আরও একটি বসন্ত পার করলেন বলিউড অভিনেত্রী বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। গত শুক্রবার (১ নভেম্বর) ৪৬তম জন্মদিনে স্ত্রীকে অন্যরকম সম্বোধনে শুভেচ্ছা জানালেন অভিষেক বচ্চন।

ঐশ্বর্য তার ৪৬তম জন্মদিন পালন করছেন ইতালির রোমে। জন্মদিনে তার একটি নতুন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করে স্ত্রীকে শুভেচ্ছা জানান অভিষেক। এতে দেখা গেছে, ইতালির রোমের একটি হোটেলে চমৎকার একটি গাউন পরে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য। সেই ছবিতে ঐশ্বর্যকে ‘রাজকুমারী’ বলে শুভেচ্ছা জানান জুনিয়র বচ্চন।

জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে ২০০৭ সালে বিয়ে করেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই। ২০১২ সালে জন্ম নেয় তাদের একমাত্র কন্যা আরাধ্য। মা হওয়ার পর থেকে খুব বেছে বেছে কাজ করতে শুরু করেন ঐশ্বরিয়া। অন্য তারকাদের মতো তিনি চাননি, মেয়ে বড় হোক অন্য কারো কাছে। মেয়েকে সব সময় পাশে রাখতেই তিনি পছন্দ করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here