কাঙ্গালিনী সুফিয়ার হাতে অনুদানের চেক তুলে দিলেন মেয়র

0
123

সময় সংবাদ বিডি-ঢাকা: কাঙ্গালিনী সুফিয়ার,হাতে অনুদানের চেক তুলে দিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

প্রসঙ্গত দীর্ঘদিন ধরে কিডনি ও হৃৎপিণ্ডের জটিলতায় ভুগছেন লোকগানের শিল্পী কাঙ্গালিনী সুফিয়া। তবে সুচিকিৎসার অভাবে সুস্থ হয়ে উঠছিলেন না। রোববার গণমাধ্যমকে ডিএনসিসির এক জনসংযোগ কর্মকর্তা বলেন,গণমাধ্যমে কাঙ্গালিনী সুফিয়ার অসুস্থতার কথা জেনেছেন ডিএনসিসির মেয়র আতিকুল ইসলাম। বিষয়টি তিনি জানতে চাইলে কাঙ্গালিনী সুফিয়ার আর্থিক দুরবস্থার কথা তাকে জানানো হয়। এর পরই ডিএনসিসির পক্ষ থেকে কাঙ্গালিনী সুফিয়াকে সাহায্যের সিদ্ধান্ত নেন মেয়র।

গত রোববার(১৭ ডিসেম্বর ) চিকিৎসার জন্য তার হাতে আর্থিক অনুদানের দুই লাখ টাকার একটি তুলে দেন মেয়র আতিকুল ইসলাম। ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল হাই অনুদান দেয়ার সময় উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

জানা গেছে,হঠাৎই এই আর্থিক অনুদান পেয়ে যারপরনাই খুশি হয়েছেন ‘বুড়ি হইলাম তোর কারণে’ গানখ্যাত এ তারকা। চেকগ্রহণের সময় তিনি মেয়রকে জড়িয়ে ধরে অঝোরে কেঁদেছেন,কাঙ্গালিনী সুফিয়া।

সাম্প্রতি দেশের প্রখ্যাত লোকসংগীত শিল্পী কাঙ্গালিনী সুফিয়া,প্রায় ৩০টি জাতীয় ও ১০টি আন্তর্জাতিক পুরস্কার লাভ করা এই লোকশিল্পী মাত্র ১৪ বছর বয়সে গ্রাম্য একটি অনুষ্ঠানে গান গেয়ে পরিচিতি পান।

এরপর টেলিভিশনে শিল্পী হিসেবে তার নাম অন্তর্ভুক্ত করা হয়। সেই সময় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ডিজি মুস্তফা মনোয়ার তাকে উপাধি দেন কাঙ্গালিনী। সেই থেকে কাঙ্গালিনী সুফিয়া নামে পরিচিতি পান তিনি ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here