কাজলের ভিন্নধর্মী শ্রদ্ধা নিবেদন শ্রীদেবীকে নিয়ে

0
118
সময় সংবাদ বিডি-ঢাকা:শ্রদ্ধা জানাতে ভুল হয়নি ভক্তদেরও।গত বছর ২৪ ফেব্রুয়ারি না ফেরার দেশে পাড়ি জমান,বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথটাবের পানিতে দম আটকে এ অভিনেত্রীর মৃত্যু হয়। মৃত্যুর পর জনপ্রিয় এই অভিনেত্রীকে নানা ভাবে শ্রদ্ধা জানিয়েছেন সহ শিল্পী থেকে শুরু করে এই অঙ্গনের মানুষেরা।
সম্প্রতি বইয়ের ভূমিকা লেখা প্রসঙ্গে কাজল টুইটরে নিজের অ্যাকাইন্ট থেকে জানিয়েছেন,আইকনিক শ্রীদেবীকে নিয়ে লেখা বইয়ের ভূমিকা লেখার সুযোগ পেয়ে খুশি ও সম্মানিতবোধ করছি। ভারতের প্রথম নারী সুপারস্টারের প্রতি এটি আমার ব্যক্তিগত শ্রদ্ধা নিবেদন। এদিকে শ্রীদেবীর জীবনী লিখতে শুরু করেছেন সত্যার্থ নায়েক।
শ্রীদেবী:দ্য ইটার্নাল স্ক্রিন গডেস’বইটির মাধ্যমে শ্রীদেবীর জীবনের নানা অধ্যায় জানতে পারবেন ভক্তরা। এই খবর আরও আগেই প্রকাশ পেয়েছে। শ্রীদেবীর এই জীবনী নিয়ে সম্প্রতি আরেকটি চমক প্রদ তথ্য প্রকাশ পেয়েছে ভারতীয় গণমাধ্যম জুড়ে। জানা যায় শ্রীদেবী:দ্য ইটার্নাল স্ক্রিন গডেস’ নামের এই বইটির ভূমিকা লিখছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী কাজল! বিষয়টি কাজল নিজেই জানিয়েছেন সবাইকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here