কালবৈশাখী ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি, ভোগান্তি নগরবাসী

0
202

Image may contain: one or more people, sky, motorcycle and outdoorস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকা:কালবৈশাখী ঝোড়ো হাওয়াসহ বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। আর এতে ভোগান্তিতে পড়েছেন নগরবাসী।

অফিস শেষে বাসায় ফেরতগামীদের দুর্ভোগ যেন একটু বেশিই হয়েছে। তীব্র গরমের পর স্বস্তির এ বৃষ্টিতে অলিগলির পাশাপাশি রাজধানীর বড় বড় সড়কগুলোতেও পানি জমে যায়। বৃষ্টির সঙ্গে ড্রেনের নোংরা পানি মিশে এক নোংরা পরিবেশের সৃষ্টি হয়।

আবহাওয়া অধিদপ্তর জানায়, বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকায় ১৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে। তবে ৮টায় এ রির্পোট লেখা পর্যন্ত গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল।

বৃষ্টির পর পরই দেখা যায়, রাজধানীর মতিঝিল, পল্টন, ফকিরাপুল, মহাখালী ও শিল্পকলা একাডেমিসহ বিভিন্ন সড়কে পানি জমে গেছে। এছাড়া জুরাইন ও শ্যামপুরসহ পুরান ঢাকার বিভিন্ন অলি-গলিতেও পানি জমেছে। অনেক স্থানে বৃষ্টির সঙ্গে ড্রেনের পানি মিলেমিশে একাকার হয়ে গেছে।

মৎস ভবনের নিচে আধাভিজা অবস্থায় দাঁড়িয়ে ছিলেন সুমন ইসলাম। পল্টনে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত এই চাকুরীজীবী বলেন, অফিস শেষে বের হতে হতে সাড়ে পাঁচটা বেজে যায়। পল্টনে কিছুক্ষন দাঁড়িয়ে থেকে বাস না পেয়ে হাটতে শুরু করি। হাইকোর্টের সামনে আসতে আসতে দেখি বৃষ্টি তার গতি বাড়াচ্ছে। দৌড়ে আসতে আসতেই ভিজে গেলাম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here