কুড়িগ্রাম-২ আসনে গন সংযোগ করছেন ওয়ার্কার্স পার্টির আব্দুল কুদ্দুস মিয়া

0
103
নুরনবী মিয়া, নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম :

দুনিয়ার মজদুর এক হও বাঁচার জন্য লড়াই কর। সবার হাতে কাজ চাই সবার মুখে ভাত চাই। ্এই শ্লোগানকে সামনে রেখে জঙ্গীবাদী মৌলবাদী সাম্প্রদায়িক শক্তিকে পরাস্ত করে স্বাধীনতা ও মুক্তিযদ্ধের স্বপক্ষের গণতান্ত্রিক শক্তির ঐক্য গড়ে গণতন্ত্র, সংবিধান ও উন্নয়নের ধারাকে জয়ী করার অঙ্গীকার নিয়ে কুড়িগ্রাম-২ (কুড়িগ্রাম সদর, রাজারহাট, ফুলবাড়ী) আসনের এমপি প্রার্থী হিসেবে লিফলেট বিতরণ করে দোয়া ও সমর্থন চেয়ে গণ সংযোগ করে বেড়াচ্ছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কেন্দীয় কমিটির সদস্য আব্দুল কুদ্দুস মিয়া।

কুড়িগ্রাম সদরের কুমরপুর, পাঁচগাছি, যাত্রাপুর, ঘোগাদহ, হলোখানা, কাঁঠালবাড়ি, সিনাই, টগরাইহাট সহ জেলার তিন উপজেলার প্রতিটি বাজারে গন সংযোগ করেছেন।
শুক্রবার দুপুরে ফুলবাড়ী উপজেলার ভদের বাজার এলাকায় লিফলেট বিতরণ করে দোয়া ও সমর্থন চেয়ে গন সংযোগ করতে দেখা গেছে।

এ সময় কুদ্দুস মিয়া জানান, আমাকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওয়ার্কার্স পার্টির সমর্থিত প্রার্থী হিসেবে ১৪ দলের মনোনয়ন দিলে কুড়িগ্রাম-২ আসনে নির্বাচন করব। নির্বাচিত হলে এই আসনটিকে একটি ডিজিটাল আসনে পরিনত করব।
তিনি আরও জানান, এ আসনের বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা সহ গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে কুড়িগ্রাম-২ আসনের রাশেদ খান মেনন ও আব্দুল কুদ্দুস শিক্ষা ফাউন্ডেশন কর্তৃক শিক্ষা উপকরন ও পাশাপাশি শিক্ষা বৃত্তি প্রদান করা হবে।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here