কেশরহাটের নিবেদিত প্রান ফেরদাউস হাসান রানার অকাল মৃত্যু

0
197

রানা-২স্টাফ রিপোর্টার,সময় সংবাদ বিডি

ঢাকা: রাজশাহী জেলার কেশরহাট পৌর এলকার নিবেদিত প্রান ফেরদাউস হাসান রানা আজ ইন্তিকাল করেছেন(ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

আজ মঙ্গলবার(২০ ফেব্রুয়ারি)সকাল ৯ টায় নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

যানা যায়,গত ১১ ফেব্রুয়ারি সন্ধার পর ফেরদাউস হাসান রানার উপরে পূর্ব পরিকল্পিত ভাবে কিছু দুশকৃতি কারীরা হামলা চালালে ফেরদাউস হাসান রানা গুরুত্বর জখম হয়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই।

গত ২ দিন চিকিৎসাধীন থাকার পর রানার শরীরের কিছু উন্নতি হলে পরিবারের লোকজন তাকে নিজ বাড়িতে নিয়ে যায়।চিকিৎসাধীন অবস্থায় নিজ বাড়িতে একদিন অতিবাহিত হলে তার শরীরের মারাত্বক অবনতি ঘটে।

পরবর্তীতে তাকে আবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে একদিন পর তার মৃত্যু হয়।

রানাসরোজমিনে যানা যায়,কেশরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাফিজুর রহমান বকুল এর একমাত্র সন্তান রানা এবং বর্তমান কেশরহাট পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ এর আপন ভাতিজা।

ফেরদাউস হাসান রানা বর্তামানে কেশরহাট বাজার সিএনজির মাষ্টার এর দায়িত্বে কর্তব্যরত ছিলেন।পরিবারে তার ছোট ২ বোন স্ত্রী এবং ৫ বছরের একটি কন্য সন্তান আছে।

আজ বাদ মাগরীব কেশরহাট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে রানার জানাযার নামাজ অনুষ্টিত হবে এবং পারিবারিক গোরস্থানে দাফন করা হবে সকল ধমর্প্রান মুসলমান ভাইদের জানাযার নামাজে অংশগ্রহন করার জন্য অনুরোধ করা হলো

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here