ক্যানসার মুক্ত হয়ে ফিরলেন ঋষি কাপুর

0
76

সময় সংবাদ বিডি-ঢাকা: ক্যানসারের চিকিৎসা শেষে ভারতের ‍মুম্বাই ফিরলেন বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুর। দীর্ঘ ১১ মাস ১১ দিন ধরে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসা শেষে তিনি দেশে ফিরেছেন। দেশে ফিরেই তিনি সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী নীতু কাপুর।

ঋষি কাপুরের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করে গত ৮ সেপ্টেম্বর রবিবার অনুপম খের এক টুইটবার্তায় লেখেন,এক বছর নিউইয়র্কে থাকার পরে তোমরা ভারতে ফিরেছো। আমার মিশ্র অনুভূতি হচ্ছে। একই সাথে আমি আনন্দিত এবং দু:খিত। একসঙ্গে দারুণ সময় কাটিয়েছি। আমি তোমাদের ভীষণ মিস করবো। ধন্যবাদ, ভালবাসা এবং প্রার্থনা।’

মঙ্গলবার ভোরে স্ত্রীকে সঙ্গে নিয়ে ভারতের মাটিতে পা রাখেন ভারতের বর্ষীয়ান এ অভিনেতা। দেশে ফিরে দারুণ উচ্ছ্বসিত তারা। ভোরে সবাইকে ধন্যবাদ জানিয়ে টুইটবার্তায় ঋষি কাপুর লেখেন, ‘বাড়ি ফিরলাম। ১১ মাস ১১ দিন পর। সবাইকে ধন্যবাদ।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসাকালে বলিউডের একাধিক তারকা দেখা করতে যান ঋষি কাপুরের সঙ্গে। ভারতের এই গুণী অভিনেতা কতটা কঠিন সময় হাসপাতালে কাটিয়েছেন- নীতু কাপুর সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি বর্ণনা করেছেন।

এক বছর আগে হঠাৎই নিজেকে আড়াল করে নেন ঋষি কাপুর। ওই সময় দেশের বিভিন্ন গণমাধ্যমে তার ক্যান্সার হয়েছে বলে একাধিক সংবাদ প্রচার হয়। তবে ব্যাপারটি কখনোই স্বীকার করেনি পরিবারের সদস্যরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here