ক্রিকেট মাঠে আয়নাবাজি

0
88

aynabazi1

বিনোদন প্রতিবেদক, সময় সংবাদ বিডি:-সিনেমা মুক্তির আগের চরিত্রের পোশাকে বা সাজে প্রচারণা বলিউড বা হলিউডে হরহামেশায় হয়। কিন্তু বাংলাদেশে এমন ধারা খুব একটা দেখা যায় না। তবে অমিতাভ রেজা নির্মিত ‘আয়নাবাজি’ সিনেমার প্রচারণায় এবার দেখা গেল সেই অভিনবত্ব।

আজ বুধবার রাজধানীর শেরে বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তানের ক্রিকেট ম্যাচ চলাকালে সেখানে ছবির চরিত্রের সাজেই হাজির হয়েছেন সিনেমার অন্যতম কুশিলব চঞ্চল চৌধুরী।

চঞ্চল চৌধুরী আজ স্টেডিয়ামে আসেন সিনেমার চরিত্রের সাজে। কাঁচা-পাকা গোফ, বিশাল পেট আর একটি সাদমাঠা জামা গায়। হাতে আছে পানের বাটি। কিছু সময় পরপরই তিনি সই বাটি থেকে একটি করে পান নিয়ে মুখে দিচ্ছেন আর চিবুচ্ছেন।

চঞ্চলদের এই কৌশল অনেকটাই সফল হয়েছে বলা যায়। খেলার ফাকে ফাকে মাঝে মাঝেই ক্যামেরা তাক করা হচ্ছিল তার দিকে। তিনিও হাত নেড়ে জবাব দিচ্ছিলেন তার।

চঞ্চলের সঙ্গে গ্যালারিতে ছিলেন সিনেমার পরিচালক  অমিতাভ রেজাসহ অন্যান্য কুশিলবরাও।

‘আয়নাবাজি’ মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও নাবিলা। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।

‘আয়নাবাজি’ ছবির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন এবং প্রযোজনায় করেছে কনটেন্ট ম্যাটার্স। এ ছবিটির জন্য বিভিন্ন গান তৈরি করেছেন অর্ণব, হাবিব ওয়াহিদ, ফুয়াদ আল মুক্তাদির ও চিরকুট ব্যান্ড।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here