খালেদা জিয়াকে গ্রেপ্তারের পরিণতি ভাল হবে না: মির্জা আব্বাস

0
40

সরকারকে আব্বাসের হুঁশিয়ারিস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকাঃবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেপ্তার করা হলে এর পরিণতি ভালো হবে না হুঁশিয়ারি দিয়ে, সরকারকে ‘রাজনৈতিক সংকট’ সমাধানে আলোচনায় বসতে আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

খালেদা জিয়াকে যারা গ্রেপ্তারের কথা ভাবছে তারা বোকার স্বর্গে বাস করছে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে মহানগর বিএনপির এক যৌথসভায় তিনি এসব কথা বলেন। আগামী ৩০ মে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ যৌথসভার আয়োজন করা হয়।

খালেদা জিয়াকে গ্রেপ্তার করা হতে পারে, আশঙ্কা প্রকাশ করে মির্জা আব্বাস বলেন, তাকে গ্রেপ্তার করা খুব সহজ হবে না এবং এর পরিণতিও ভালো হবে না। কারণ দেশের মানুষ কখনও এই বিষয়টি মেনে নেবে না।

তিনি বলেন, বরং ক্ষমতাসীন সরকারের উচিত দেশের জনগণের মতামতের মুল্য দেওয়া এবং খালেদা জিয়ার সঙ্গে আলাপ-আলোচনা করে সংকট সমাধানের পথ বের করা। কারণ দমন নিপীড়ন করে পৃথিবীর কোনো শাসক ক্ষমতায় থাকতে পারেনি, আওয়ামী লীগ সরকারও পারবে না।

এক এগারোর মতো এখনো বিএনপির বিরুদ্ধে ‘ষড়যন্ত্র করা হচ্ছে’ বলেও এ সময় অভিযোগ করেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।

সভায় আরো বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ। সভায় অংশ নেন ঢাকা মগহানগর বিএনপি এবং দলের অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here