খালেদা জিয়া ভোট চাইতে গেলে প্রতিরোধ করতে হবে

0
155

1421752253
নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা: ভোট চাইতে গেলে খালেদা জিয়াকে পাড়া-মহল্লায় প্রতিরোধ করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

রাজধানীর তোপখানা রোডের শিশু কল্যাণ ভবনে স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় সোমবার (২০ এপ্রিল) দুপুরে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়া গত তিন মাস ধরে ক্ষমতার লোভে সাধারণ জনগণের ওপর পেট্রোল বোমা ছুঁড়ে মানুষ হত্যা করেছেন। তারপর আবার নির্লজ্জের মতো মানুষের দ্বারে ভোট চাওয়ার জন্য ছুটছেন।  এরপরও তার ভোট চাওয়ার অধিকার আছে কি-না তা জনগণ ভেবে দেখবেন।

সাবেক এই মন্ত্রী বলেন, যে বাস পুড়িয়ে খালেদা জিয়া মানুষ হত্যা করেছেন, সেই বাস প্রতীকে এখন ভোট চাইছেন। জামায়াতের চাপে ও মিন্টুর টাকার কাছে নতি স্বীকার করে তিনি তাবিথের মতো নাবালকের পক্ষে ভোট চাইছেন। নির্বাচনের পরে তিনি আবারও এ ধরনের জ্বালাও-পোড়াও করতে পারেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, খালেদা জিয়া যদি নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারেন, তাহলে পৃথিবীর অন্যান্য দেশের মতো সরকারি সুযোগ-সুবিধা বাদ দিয়ে প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার সুযোগ দিতে হবে। এতে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হবে। অন্যথায় এটা সরকারি দলের জন্য বৈষম্যমূলক আচরণ করা হবে।

সংগঠনের সভাপতি জিনাত আলী জিন্নাহর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুসহ সংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here