বৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০১৭
ব্রেকিং নিউজ

খা‌লেদা জিয়া বি‌দে‌শে ব‌সে ষড়যন্ত্রের ছক কষ‌ছে:কা‌দের

স্টাফ রিপোর্টার,সময় সংবাদ বিডি- ঢাকা:আগামী নির্বাচনে বিএন‌পির পরাজয় নি‌শ্চিত জে‌নে খা‌লেদা জিয়া বি‌দে‌শে ব‌সে ষড়যন্ত্রের ছক কষ‌ছে ব‌লে মন্তব্য ক‌রেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। আজ ৩০ জুলাই আওয়ামী লীগের ধান‌মন্ডি কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শে‌ষে সংবাদ স‌ম্মেলনে তি‌নি এ কথা ব‌লেন।

ওবায়দুল কা‌দের ব‌লেন, বিএন‌পির আগের ইতিহাস ছি‌লো খুন রাহাজা‌নি আর দুর্নীতিতে ভরা। তা‌দের সময় এদেশ দুর্নীতিতে ৫ বার বিশ্ব চ্যাম্পিয়ন হ‌য়ে‌ছে তা‌দেরকে কে ভোট দি‌বে? আমা‌দেরও ভুল আছে কিন্তু আমরা ভুলগুলো সংশোধন কর‌তে জা‌নি।

সেতুমন্ত্রী ব‌লেন, আগস্ট মাসে জাতীয় শোক দিবস, ৫ আগস্ট দিবস, ৮ আগস্ট দিবস, ১৭ আগস্ট এবং ২১ আগস্ট দিবস তা কিভা‌বে পালন করা যায় সে সম্প‌র্কে আলোচনা ক‌রে‌ছি এবং দে‌শের বন্যা প‌রি‌স্থি‌তি নি‌য়েও আলোচনা হ‌য়ে‌ছে ব‌লে জানান তি‌নি।

এ সময় ব‌রিশা‌লের ইও‌নো উপর মামলা কারীদের বিরু‌দ্ধে পদ‌ক্ষেপ নেওয়ার কথা উল্লেখ ক‌রে তিনি ব‌লেন, যে অন্যায় কর‌বে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

তি‌নি আরও ব‌লেন, ক্রসফায়ার এর কথা বলায় সাভারে সাংসদ সদস্য এনামুল হক ‌শোকজ করা হ‌য়ে‌ছে। আজ একটা পেপারের প্রধান খবর হয়েছে বগুড়ার নারী নির্যাতন এটা আওয়ামী লী‌গের অঙ্গ সংগঠনের এক জ‌নের নাম এসে‌ছে আমরা তার বিরু‌দ্ধে সরাস‌রি ব্যবস্থা গ্রহণ কর‌তে পা‌রি না, কিন্তু সংগঠ‌নের সা‌থে কথা বলা হ‌য়ে‌ছে কি কর‌তে হ‌বে তা ব‌লে দেওয়া হ‌য়ে‌ছে।

সংবাদ স‌ম্মেল‌নে উপস্থিত ছি‌লেন, তথ্য ও গ‌বেষণা সম্পাদক এড. আফজাল হো‌সেন, আ ফ ম বাহাউদ্দিন না‌সিম, এনামুল হক শামীম ওসমান কুমার প্রমুখ।

Print Friendly