গাজীপুরবাসীকে ঈদের শুভেচ্ছা- উমর ফারুক মিয়া

0
283

IMG_5896847798037
সানাউল্লাহ স্বপন, সময় সংবাদ বিডি-
ঢাকা:  আগামী পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে গাজীপুরসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ অাওয়ামী প্রচার ও প্রকাশনালীগ এর সাংগঠনিক সম্পাদক-শেখ মো:উমর ফারুক মিয়া।
যে নেতার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না সেই নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শের সৈনিক বর্তমান সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল এমপির একনিষ্ঠ কর্মী ও বাংলাদেশ অাওয়ামী প্রচার ও প্রকাশনালীগ এর  গাজীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জনাব শেখ মো:উমর ফারুক মিয়া গাজীপুরবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর এর  শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন।

তিনি এলাকার সকল বিচার-শালিসে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। এছাড়া মানুষের দুঃখ- দূ্র্দশায়, সামাজিক অনুষ্ঠান এবং দলের সকল কর্মসূচীতে অংশগ্রহন করে আসছেন ।

তিনি দলীয় সকল কর্মসূচীতে বঙ্গবন্ধু আদর্শের একজন নিবেদিত কর্মী হিসেবে সর্বদা তার বিশাল কর্মী বাহিনী, সমর্থকসহ সাধারন জনগনকে নিয়ে অংশ গ্রহণ করেন।

শুধু তাই নয় তিনি অসংখ্য সামাজিক, শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে সমাজের অসহায়, দূর্বল মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। দক্ষ ও মেধাবী সমাজ গঠনের লক্ষ্যে শিক্ষা বিস্তারের ক্ষেত্রে তিনি নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here