গাজীপুর মেট্টোপলিটন পুলিশ এর গাছা থানা কেক কেটে কার্যক্রম শুভ উদ্বোধন

0
122

সানাউল্লাহ স্বপন, সময় সংবাদ বিডি –

গাজীপুর প্রতিনিধিঃ আজ ১৬ই সেপ্টেম্বর রোজ রবিবার সকাল ১১.৪৫ মিনিটে রংপুর ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নতুন থানার কার্যক্রম ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধান মন্ত্রী          শেখ হাসিনা উদ্বোধন করেন।

টংঙ্গী ও জয়দেবপুর থানা দিয়ে ৮টি থানা গাজীপুর মেট্টোপলিটনের কার্যক্রম শুরু হয়েছে।           নতুন থানার নাম করন হয়েছে,

গাছা,বাসন,কোনাবাড়ী,কাশেমপুর, পূবাইল ও টংঙ্গী পশ্চিম থানা। এ দিকে গাজীপুরে নতুন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন, তদন্ত পরিদর্শক,০৫ জন এস আই,০৫ এএসআই ও কনস্টেবল ৫০ জন দিয়ে কার্যক্রম শুরু করেন।

৩২.৩৩.৩৪.৩৫.৩৬.৩৭.৩৮ এই ৭ টি ওয়ার্ড নিয়ে গাছা থানা।

বিকাল ৪ ঘটিকায় কেক কেটে ভারপ্রাপ্ত কর্মকর্তা আনুষ্ঠানিক ভাবে থানার কার্যক্রম শুরু করেন।
৭টি ওয়ার্ডের নেতাকর্মী ও সমাজ সেবকরা ও ওয়ার্ড কমিশনারগন কর্মকর্তাদের মুখে মিষ্টি তুলে দেন। গাছা প্রেসক্লাবের নির্বাহী সদস্যরা ফুলের তোরা দিয়ে নবাগত গাছা থানার ওসি কে সুভেচ্ছা ও অভিনন্দন জানান। সভাপতি এসএম মজিবুর রহমান ও সাধারন সম্পাদক আব্দুল হামিদ খান ভারপ্রাপ্ত কর্মকর্তার মুখে কেক তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি
মোঃ আরীফ মৃর্ধা, সাংগঠনিক সম্পাদক এমারত হোসেন বকুল সরকার, যুগ্ন সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ স্বপন, প্রচার সম্পাদক জুম্মন খান,নির্বাহী সদস্য আমীনুল ইসলাম রবিন, বিএমএসএফ’র জেলার সাংগঠনিক সম্পাদক মাজনুন মাসুদ প্রচার সম্পাদক সোলায়মান হোসেন রাজু সহ আরো স্থানীয় সাংবাদিক গন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here