গাজীপুর ৩৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মশিউর রহমান মশি

0
241

মশিস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি

ঢাকা: গাজীপুর সিটি কর্পোরেশনের দ্বিতীয় তম নির্বাচনে ৩৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে জনগনের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন উদিয়মান আ,লীগ নেতা মশিউর রহমান (মশি)।

মশিউর রহমান  দীর্ঘ ১২ বছর সফলতার সাথে গাছা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে বোর্ডবাজার সাংঠনিক থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে দলের হাইকমান্ডের কাছে বিশেষ আলোচনায় রয়েছেন।

তিনি সর্বসময় গরীব-দুঃখি ও মেহনতি মানুষের সুখে-দুঃখে কাজ করে যাচ্ছেন।তিনি সমাজ ও সমাজের মানুষের সুযোগ-সুবিধা ও সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে প্রচুর শ্রম দিচ্ছেন। শুধু ৩৫ নং ওয়ার্ড নয় গাছার ৯ টি ওয়ার্ড তথা ২৭ টা গ্রামে যার সুনাম ও সুখ্যাতি ছড়িয়ে রয়েছে।

মশিউর রহমান মশির সাথে বিশেষ আলাপচারিতায় জানা যায়, মানুষের দোয়া ও সমর্থন নিয়ে যদি কাউন্সিলর হতে পারেন তাহলে তার ওয়ার্ড এর থেমে যাওয়া ও বাধাগ্রস্থ উন্নয়ন কে তরান্নিত করার লক্ষে অক্লান্ত পরিশ্রম করবেন।এছাড়া রিক্সায়ালা,দিন-মুজুর,অনাৎ বাচ্চা ও পথশিশু ও ভূমিহীন মানুষদের জন্য বিশেষ সুযোগ সুবিধার ব্যবস্থা করবেন। তিনি তার ওয়ার্ডের আপামর গার্মেন্টস্ শ্রমিক ভাই-বোনদের নির্বিঘ্নে চলাচল ও নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করার লক্ষে বিশেষ ব্যবস্থা গ্রহণ করবেন। তার ওয়ার্ডের প্রত্যকটা রাস্থাঘাট ও ড্রেনেজ ব্যবস্থায় উন্নত প্রযুক্তির ব্যবহার ঘটিয়ে যুগান্তকারী পরিবর্তন আনবেন।

এই ওয়ার্ডের মসজিদ-মাদরাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের কল্যাণের লক্ষে আর্থিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা বিগত সময়েও করেছেন ভবিষ্যতে ও করবেন বলে জানিয়েছেন। এছাড়া শিক্ষা ব্যবস্থায় আধুনিকায়ন ও মান বৃদ্ধির জন্য বিশেষ শিক্ষা বৃত্তি চালু করবেন। সমাজকে মাদকমুক্ত করার লক্ষে কঠোর আইনানুগ ব্যবস্থা বিগত সময়েও নিয়েছেন আগামীতে ও তিনি মাদক-মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে হার্ডলাইনে যাওয়ার হুশিয়ারী দিয়েছেন। মশিউর রহমান (মশি) তার ওয়ার্ডের উন্নয়নের জন্য প্রয়োজনে তার পৈত্রিক সম্পত্তি ও নিজ ব্যবসা-বাণিজ্যে হতে অর্জিত আয় থেকে তার ওয়ার্ডের উন্নয়ন কাজ করতে পিছপা হবে না। বিগত ৫ বছরে এই ওয়ার্ডে যে অব্যবস্থাপনা ছিল সেগুলোকে শুধরে নিয়ে নতুন ও সুন্দর একটি সমাজ গড়তে সদা প্রস্তুত রয়েছেন।

সর্বপরি গাজীপুরের ৫৭ টি ওয়ার্ডের ভিতরে তার ৩৫ নং ওয়ার্ড কে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে চান।শুধু গাজীপুরে নয় সারা বাংলাদেশের ভিতরে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষে নিরলস কাজ করে যাবেন।তিনি সর্বশেষ একটা কথা বলেছেন তিনি ৩৫নং ওয়ার্ডে অভিবাবক হতে চান না, এই ওয়ার্ডের জনগণের শুধু মাত্র একজন সেবক ও গোলাম হতে চান। তিনি সমাজপতি হতে চান না সমাজকর্মী হয়ে সকলের দোয়া ও ভালবাসা নিয়ে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চান। এছাড়া সাংবাদিক ফোরামের মাঠ পর্যায়ে বিশেষ জরিপ চালিয়ে জানা যায়, মশিউর রহমান মশি কে নম্র-ভদ্র,সুশিক্ষিত, নেতৃত্ব গুণসম্পন্ন,অন্যায়ের বিরুদ্ধে আপসহীন, সমভ্রান্ত পরিবারের সন্তান ও দানবীর সমাজসেবী হওয়ায় কাউন্সিলর হিসেবে সুযোগ দিতে আগ্যহী। এছাড়া ৩৫ নং ওয়ার্ড এর সুশীল সমাজ ও সচেতন জনগন নতুন কোন মুখ কে তাদের ওয়ার্ডের কাউন্সিলরের দায়িত্ব দিতে আগ্রহ প্রকাশ করেছেন। সে দৌড়ে সমাজসেবী মশিউর রহমান (মশি) অনেকটাই এগিয়ে রয়েছেন। সর্বপরি মশিউর রহমান (মশি) এবারের গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৫ নং ওয়ার্ডের সকল শ্রেণী পেশার মানুষের কাছে যোগ্যপ্রার্থী হিসেবে ব্যাপক আলোচনায় রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here