গুরুত্বর্ণ ব্যক্তি ও স্থাপনার ওপর ড্রোন হামলার পরিকল্পনা ছিল

0
26

সময় সংবাদ বিডি,টাঙ্গাইল:-দেশের গুরুত্বর্ণ ব্যক্তি ও স্থাপনার ওপর ড্রোন দিয়ে হামলা চালানোর পরিকল্পনা ছিল জঙ্গিদের।

টাঙ্গাইলের কালিহাতিতে জঙ্গি আস্তানায় অভিযান শেষে মঙ্গলবার সকালে এ কথা জানান র‌্যাব ১২ এর অধিনায়ক সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর।

সোমবার রাতে টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গার মসিন্দা এলাকায় একটি সন্দেহজনক জঙ্গি আস্তানায় অভিযান চালায় র‌্যাব।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে অভিযানটি শেষ হয়। র‌্যাবের ভাষ্য, অভিযানে তৈরিকৃত একটি ড্রোন, বিস্ফোরক, জিহাদি বই ও দেশীয় অস্ত্রসহ জেএমবি দুই জঙ্গিকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন সৈয়দ নুরুল হুদা ওরফে মাসুম (৩৪) ও সৈয়দ মাজহারুল ইসলাম ওরফে খোকন (২৮)। তারা এলেঙ্গা পৌরসভার মসিন্দা গ্রামের সৈয়দ আবুল হাসান চিশতিয়া ছেলে। তারা জেএমবির সক্রিয় সদস্য বলে র‌্যাবের দাবি।

র‍্যাব-১২ এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাসের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতি উপজেলার এলেঙ্গা মসিন্দা এলাকার হাসান চিশতির বাড়িটি সোমবার রাত থেকে ঘিরে রাখা হয়। এর পর রাত ৩টার দিকে র‌্যাব-১২ এর সদস্যরা অভিযান চালিয়ে দুই জনকে আটক করেন। আটকরা জেএমবির সক্রিয় সদস্য।”

র‌্যাব ১২ এর অধিনায়ক সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর প্রেস ব্রিফিংয়ে বলেন, “গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বাসাটি থেকে ঘিরে রাখে। পরে র‌্যাব সদস্যরা বাড়িতে জঙ্গিদের অবস্থান নিশ্চিত হয়ে ওই বাড়িটিতে অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করে এবং প্রায় তৈরিকৃত ড্রোন, বিস্ফোরক, জিহাদি বই ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত জঙ্গিরা জানিয়েছে, তৈরিকৃত ড্রোন দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি ও স্থাপনার ওপর আঘাত করার পরিকল্পনা ছিল তাদের।”

 

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here