গোপালগঞ্জের ২৮টি ইউনিয়নে চেক ও সদনপত্র বিতরণ

0
277

আরিফ উদ্দিন রাসেল, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ শেখ ফজলুল হক মনি অডিটোরিয়ামে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর আয়োজিত আরইআরএমপি-০২ প্রকল্পের আওতায় গোপালগঞ্জ-২ সংসদীয় আসনের ২৮টি ইউনিয়নের ২৮০জন মহিলা কর্মীদের মাঝে সঞ্চয়ী অর্থের চেক ও সদনপত্র বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে মহিলা কর্মীদের হাতে চেক ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজুলুল করিম সেলিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ ফজুলুল করিম সেলিম বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে হত্যার সাথে সাথে আমাদের গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক রাজনীতিকে হত্যা করা হয়েছিল ।

খুনি মোশতাক ও জিয়াউর রহমান বাংলাদেশকে একটি দ্বিতীয় পাকিস্তান হিসাবে তৈরি করার জন্য এমন কোনো অপকর্ম নেই যার সাথে তারা লিপ্ত হননি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর সামরিক শাসকেরা হাজার হাজার কোটি টাকা ব্যয় করে নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে এবং দল গঠন করার জন্য রাষ্ট্রের টাকা খরচ করেছে। ২০০১ সালে বিএনপির-জামায়াতের বাজেটে ৬০ ভাগ বৈদেশিক ঋণ থাকলেও তার অর্ধেকটা মেরে খেয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যারিস্টার শেখ ফজলে নাইম, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, গোপালগঞ্জ পৌর মেয়র কাজি লিয়াকত হোসেন, জেলা যুবলীগের সভাপতি জনাব আজম, সাধারণ সম্পাদক বি মোল্লা ও শেখ ফজুলুল করিম সেলিমের একান্ত আস্থাভাজন বনানী থানা যুবলীগ নেতা শরীফ আহাম্মেদ কনক সহ আরও অনেকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here