গোপালগঞ্জে মাদক নির্মূলে কঠোর নির্দেশ- শেখ সেলিম

0
169


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি –
ঢাকাঃ মাদকের বিরুদ্ধে ভূমিকা পালনে গোপালগঞ্জ জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের কঠোর নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।

আজ রোববার দুপুরে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে মাদকের ভয়াবহতা ও ক্ষতিকারক দিক তুলে ধরে বলেন, কোনো শিক্ষার্থী যদি মাদকের সঙ্গে জড়িত থাকে তাকে সরকারি বঙ্গবন্ধু কলেজে ঢুকতে দেয়া হবে না। এজন্য তিনি সবাইকে নিয়মিত পড়াশোনা করে ভালো ফলাফল করার জন্য আহবান জানান।

এর আগে গতকাল শনিবার বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচনকালে শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, আগামী তিন মাসের মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীকে গোপালগঞ্জ জেলার সকল প্রকার মাদক নির্মূল করতে হবে। অন্যথায় কঠোর পদক্ষেপ গ্রহন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার সাঈদুর রহমান খান, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতা শেখ ফজলে নাঈম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি চৌধুরী ইমদাদুল হক চৌধুরী. সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ সাদিকুর রহমান খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু।

আরো উপস্থিত ছিলেন, ঢাকার বনানী থানা ১৯ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ সভাপতি শরিফ আহমেদ কনক, সদর উপজেলা সহকারী কমিশনার ভুমি মাহাবুব হোসেনসহ ২১ ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংঘঠনের অন্যান্য নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here