গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহারে খালেদার আবেদন

0
186
14.-khaleda
স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ আদালতের জারি করা গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার চাইছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এ ব্যাপারে ঢাকার বিশেষ জজ আদালতের বিচারক আবু আহাম্মদ জমাদ্দারের আদালতে একটি আবেদন করা হয়েছে।
আজ দুপুর দুইটায় এই আবেদনের ওপর শুনানি হবে।
খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবী সানাউল্লাহ মিয়া ঢাকার বিশেষ জজ আদালতের বিচারক আবু আহাম্মদ জমাদ্দারের আদালতে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ সংক্রান্ত একটি আবেদন করেছেন বলে জানা গেছে।

২৫ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে হাজির না হওয়ায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।
অপরদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে হাজির না হওয়ায় আগামী ৪ মার্চ তারেক রহমানকে সশরীরে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়। এ ছাড়া দুই মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ওই একই দিন (৪ মার্চ) ধার্য করা হয়।
এদিকে আদালতে হাজির না হওয়ায় কাজী সলিমুল হক কামাল ও সরফুদ্দিন আহমেদেরও জামিন বাতিল করা হয়। জামিন বাতিল করে এ মামলার সাক্ষ্যগ্রহণ করেন আদালত।
আদালত জামিন বাতিলের সময় বলেন, এ মামলার ৬৩ কার্যদিবসের মধ্যে খালেদা জিয়া সাত দিন উপস্থিত ছিলেন। তাই সবদিক বিবেচনা করে তার জামিন বাতিল করা হলো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here