গ্রেফতার নব্য জেএমবি’র ৮ সদস্য

0
85

সময় সংবাদ বিডি

ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন নব্য জেএমবি’র ৮ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র কাউন্টার টেরোরিজম বিভাগ (সিটি)

গত১১ নভেম্বর, ২০১৮ রাত আনুমানিক ০৮.৩০ টায় যাত্রাবাড়ীর কাজলা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো-মোঃ রাকিবুল হাসান ওরফে রুহুল ওরফে আর্তুগ্রুল, মোঃ আলামিন, মোঃ হাফিজ ভূইয়া, সৈয়দ জাকারিয়া, মোঃ জসিম উদ্দিন, মোঃ মিজানুর রহমান ওরফে সুমন, শাহ আলম ওরফে সাইফুল্লাহ ওরফে সাকিব ওরফে আব্দুস সালাম ও মিলন হোসেন ওরফে তপন। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ১টি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

সিটি সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মোঃ রাকিবুল হাসান ওরফে রুহুল ওরফে আর্তুগ্রুল সম্প্রতি নরসিংদীতে জঙ্গি বিরোধী অভিযানে গ্রেফতারকৃত খাদিজা পারভীন মেঘনার স্বামী। নরসিংদী জঙ্গি অভিযানের পর থেকে তার কয়েকজন সহযোগীসহ সে পলাতক ছিল। সিটি সূত্রে আরো জানা যায়, গ্রেফতারকৃতরা আর্তুগ্রুলের নির্দেশে সংগঠনের বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনার পাশাপাশি জনমনে ভীতি সঞ্চারের মাধ্যমে সরকার ও রাষ্ট্রবিরোধী কর্মতৎপরতার অংশ হিসেবে জঙ্গি হামলার স্থান নির্ধারণের জন্য একত্রিত হয়েছিল।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা রুজু হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here