চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

0
25

Image result for চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২সময় সংবাদ বিডি,চট্টগ্রাম :চট্টগ্রাম মহানগরীতে সড়ক দুর্ঘটনায় প্রবীণ আইনজীবীসহ দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার নগরীর হালিশহর থানা ও পাহাড়তলী থানা এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অ্যাডভোকেট রফিকুল ইসলাম (৬৮) ও আইয়ুব আলী সুজন (২৭)। রফিকুল ইসলামের বাবার নাম মৃত আজম উল্লা। সুজন সরাইপাড়া এলাকার আব্বাস উদ্দিনের ছেলে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, হালিশহরের কে ব্লক এক নম্বর সড়কের চার নম্বর লেনের বাসিন্দা বৃদ্ধ অ্যাডভোকেট রফিকুল ইসলাম ভোরে মর্নিং ওয়ার্কে বের হন। সকাল সোয়া ৬টার দিকে তিনি বাসায় ফেরার পথে হালিশহর এলাকায় একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর অবস্থায় চমেক হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।

এদিকে নগরীর পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আইয়ুব আলী সুজন নামে এক যুবক নিহত হয়। ভোরে চমেক হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন।

তিনি জানন, বৃহস্পতিবার দিবাগত রাতে পাহাড়তলী সরাইপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সুজন। তাকে হাসপাতালে আনার পর ভোরে মারা যান। তবে দুর্ঘটনার বিস্তারিত জানাতে পারেনি পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here