চতুর্থ বর্ষে নতুন আঙ্গিকে জিটিভি

0
113

Gtv_1_116451395

নিউজ ডেস্ক, সময় সংবাদ বিডি

ঢাকা: ‘যা দেখতে চান, পাবেন’ নতুন স্লোগান ও অনুষ্ঠানমালায় নতুনত্ব নিয়ে চতুর্থ বছরে দর্শকদের মাঝে হাজির হয়েছে বেসরকারি চ্যানেল গাজী টেলিভিশন (জিটিভি)।

১২ জুন শুক্রবার জিটিভি’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী। দিনটি উদযাপনে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার পাশাপাশি নতুন রূপে সেজেছে চ্যানেলটি। বর্ষপূর্তিতে নতুন উদ্যমে চলার প্রত্যয়ের সঙ্গে পাল্টে গেছে চ্যানেলটির লোগোও, সঙ্গে স্ক্রিনের উজ্জ্বলতার পরিবর্তন তো আছেই। শুক্রবার থেকেই চ্যানেলটিতে এই নতুনত্বের ছোঁয়া দেখতে পাচ্ছেন দর্শকরা।
এদিকে বর্ষপূর্তিতে শুক্রবার সংবাদমাধ্যমে প্রোমো প্রকাশ করেছে জিটিভি। ‘যা দেখতে চান, পাবেন’ শীর্ষক প্রোমোতে রাজধানী ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলের ঐতিহাসিক স্থানের প্রতিকৃতি অঙ্কন করা হয়েছে। শোভা পাচ্ছে একজন মানুষের প্রতিচ্ছবি, যার চোখে আছে বিভিন্ন পাখির উড়াউড়ি।

লোগোর পাশে লেখা রয়েছে, “প্রতিটি মানুষ যেমন আলাদা তেমনি দৃষ্টিভঙ্গি, পছন্দও সবার আলাদা। তাই পছন্দ মতো যে যা দেখতে চান সবই আছে আপনার সময়মতো।” ২০১২ সালের ১২ জুন ‘বিশ্বময় বাংলাদেশ’ স্লোগান নিয়ে দেশ ও বিশ্বদরবারে নিজেদের নতুনত্ব তুলে ধরার প্রত্যয়ে যাত্রা শুরু করে জিটিভি। প্রতিষ্ঠার পর থেকে সংবাদ ও বিনোদনের প্রতি জোর দিলেও গত দুই বছর ধরে খেলা কেন্দ্রিক বিভিন্ন অনুষ্ঠানের দিকে ঝুকে পড়ে চ্যানেলটি।

অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে ক্রিকেটসহ বিভিন্ন খেলা সরাসরি সম্প্রচার করে ইতোমধ্যে দর্শকদের বেশ ভালোবাসাও অর্জন করেছে জিটিভি। আর এরই ধারাবাহিকতায় দর্শকদের আরও কাছে টানতে এবং তাদের চাহিদার গুরুত্ব দিতেই এবার পরিবর্তিত রূপে সেজেছে দেশের অন্যতম জনপ্রিয় এ স্যাটেলাইট চ্যানেলটি।

দর্শক প্রিয় এ টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসাবে আছেন আমান আশরাফ ফয়েজ।

সংশ্লিষ্টরা বলছেন, ‘প্রতিটি দর্শককে প্রাধান্য, সবার জন্য জিটিভি’ চিন্তাটা মাথায় রেখেই নতুন অনুষ্ঠানমালা সাজানো হয়েছে। লোগো ও চ্যানেলের সম্পূর্ণ পরিবর্তিত রূপের পাশাপাশি যোগ হয়েছে দর্শকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন বিষয়ভিত্তিক অনুষ্ঠানও।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here