চুয়াডাঙ্গার মুন্সপিুর সীমান্তে অস্ত্র কনো-বচোর সময় পুলশিরে অভযিান-ওয়ান সুটারগান উদ্ধার

0
54

indexরাজন আমান,সময় সংবাদ বিডি-

ঢাকা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজলোর মুন্সপিুর সীমান্তে অস্ত্র কনো-বচোর সময় দামুড়হুদা থানা পুলশি অভযিান চালয়ি  পরত্যিক্ত অবস্থায় একটি সচল ওয়ান সুটারগান উদ্ধার করছে।

অস্ত্রব্যবসায়ীরা পুলশিরে উপস্হিতি টের পেয়ে  অস্ত্র ফেলে পালিয়ে যেতে সক্ষম হয়ছে। গতকাল সোমবার বিকালে দামুড়হুদা থানা পুলশি উপজলোর সীমান্তর্বতী মুন্সপিুর গ্রামরে  অস্ত্রব্যবসায়ী  অভযিান চালিয়ে ওই অস্ত্র উদ্ধার করনে। এ ঘটনায় দামুড়হুদা মডলে থানার এসআই খাইরুল ইসলাম বাদী হয়ে মুন্সপিুর মাঝপাড়ার আজরি র্সদ্দাররে ছেলে ঝন্টুকে আসামি করে মামলা দায়রে করছেনে।

দামুড়হুদা মডলে থানার সকেন্ডে অফসিার এসআই একরামুল হোসাইন জানান, দামুড়হুদার সীমান্ত সংলগ্ন মুন্সপিুর গ্রামরে মাঝরে পাড়ার আজরি র্সদ্দাররে ছেলে বহুল আলোচতি ঝন্টু ও খোকা ধামার ছেলে ফারুক (৩০) অবধৈভাবে ভারত থেকে অস্ত্র এনে বেচা-কেনা

দামুড়হুদা মডলে থানার ওসি আবু জহিাদ ঘটনার সত্যতা নশ্চিতি করে বলছেনে, মুন্সপিুররে ঝন্টু ও ফারুক পুলশিরে চোখ ফাঁকি দিয়ে র্দীঘদনি ধরে অবধৈভাবে অস্ত্র বচো-কনো করে আসছে আমাদরে কাছে এমন খবর থাকলওে সঠকি তথ্য প্রমানরে অভাবে তাদরে এতোদনি আটক করা সম্ভব হয়ন।

গতকাল বিকালে ঝন্টুর বাড়িতে অস্ত্র কনো-বচোর খবর পেয়ে আমরা অভযিান পরচিালনা করি। পুলশিরে উপস্হিতি টের পেয়ে ধুনন্ধর ঝন্টু ও ফারুকসহ অস্ত্র বক্রিরি সাথে জড়তিরা একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। আসামি ঝন্টুসহ অস্ত্র বচোকনোর সাথে জড়তিদরে গ্রফেতার করতে পুলিশ অভযিান অব্যহত আছে বলওে জানয়িছেনে তিনি।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here