ছয় মাসের জেল’কেরানীগঞ্জ কারাগারে সম্রাট

0
268

সময় সংবাদ বিডি ঢাকাঃঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের কাকরাইল অফিসে অভিযান চালিয়ে র‌্যাব একটি বিদেশি পিস্তল ও বিদেশি মদ ও এক হাজার পিসের বেশি ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। রোববার (০৬ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে অভিযান শেষ করে র‌্যাব। অভিযান শেষে সড়ক পথে তাকে কারাগারে নেয়া হয়।

এর আগে জল্পনা-কল্পনা শেষে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সহযোগী আরমানসহ তাকে আটক করে র‌্যাব। গ্রেফতারের পর তাকে সকালেই ঢাকায় নিয়ে আসা হয়। দুপুরে সম্রাটকে নিয়ে তার কাকরাইল কার্যালয়ে অভিযান শুরু করে র‍্যাব। কয়েক ঘণ্টার অভিযান শেষে কার্যালয় র‌্যাবের একটি গাড়িতে করে সম্রাটকে নিয়ে যাওয়া হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

অভিযান শেষে র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়,সম্রাটের কার্যালয়ে অভিযান চালিয়ে ক্যাঙ্গারুর চামড়া,পাঁচটি গুলিসহ একটি পিস্তল,বিপুল পরিমাণ বিদেশী মদ ও কয়েক’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এদিকে সম্রাটের কার্যালয়ে ক্যাঙ্গারুর চামড়া রাখার দায়ে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ৬ মাসের জেল দিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরমানকে ৬ মাসের জেল দেয়া হয়েছে।

রোববার সন্ধ্যা ৬টার দিকে, সম্রাটকে সঙ্গে নিয়ে তার কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে অবস্থিত অফিসে র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার কর। একই সঙ্গে,তার শান্তিনগরের বাসায়ও অভিযান চালাচ্ছে র‌্যাব। অভিযানে হরিণ ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

এর আগে,রোববার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে যুবলীগ নেতা সম্রাট ও আরমানকে আটক করে র‌্যাব। সেখান থেকে দুপুরে তাকে রাজধানীর উত্তরায় সদর দপ্তরে নেয়া হয়।সেখানে জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে অভিযানে বের হয় র‌্যাব। র‌্যাব সদর দপ্তর থেকে বেলা একটার দিকে সম্রাটকে সঙ্গে নিয়ে তার কার্যালয়ে প্রবেশ করে র‌্যাব। এরপর থেকেই তাকে সঙ্গে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছেন র‌্যাব সদস্যরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here