সোমবার , ১৬ অক্টোবর ২০১৭
ব্রেকিং নিউজ

জনগণ বিএনপির কাছে কিছুই প্রত্যাশা করে না : কাদের

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-ঢাকা:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতাদের বক্তব্য শুধু সংবাদ সম্মেলনে সীমাবদ্ধ। দলীয় কর্মসূচি নেতাকর্মীদের কোন্দলে পণ্ড হয়। জনগণ বিএনপির কাছে কিছুই প্রত্যাশা করে না। তাই আগামীতেও তাদের প্রত্যাখান করবে।

শনিবার (০৫ আগস্ট) সকালে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ কামালের জন্মবার্ষিকীতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ব্যর্থ দল। বিএনপি নেতাদের পদে থাকার কোন অধিকার নেই। গত সাড়ে আটবছরে তারা সাড়ে আট মিনিটও রাস্তায় থাকতে পারে নাই। এত ব্যর্থ দল তারা তাদের কর্মীদের প্রত্যাশা পূরণ করতে পারে নাই। তাই ব্যর্থতা দায় নিয়ে তাদের সবাইকে পদত্যাগ করতে হবে।

ওই সময় মন্ত্রীর সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু প্রমুখ।

এসময় শেখ কামালের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মী, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া মাহফিলে অংশ নেন আওয়ামী লীগের নেতারা।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামাল ১৯৪৯ সালের আজকের দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম নেন। ক্রীড়ামোদী শেখ কামাল অংশ নেন মুক্তিযুদ্ধেও। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোরে ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে তাকেও গুলি করে হত্যা করে সেনাবাহিনীর বিপথগামী কর্মকর্তারা।

Print Friendly